রুক্মিণীকে ভুলে কৌশানিকে বিয়ে করছেন দেব?

ছবি- সংগৃহীত।

কলকাতার জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী দেব ও রুক্মিণী। তারা দুজনে একসঙ্গে বেশ কয়েকটি ছবি দর্শকদের উপহার দিয়েছেন।দেব-রুক্মিণী দুজনেই বহুদিন ধরেই চুটিয়ে প্রেম করছেন। তবে বিয়ের ব্যাপারে কানাঘুষো থাকলেও তেমন নিশ্চিত কোনও খবর নেই। আর সেই নতুন ছবির নাম ‘শুভ বিবাহ’। যেখানে অভিনয় করছেন পরাণ বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে আরও অনেকে। আর সেখানে বিয়ে করবেন পরান বন্দ্যোপাধ্যায় ও শকুন্তলা।তারই প্রমোশনে বিয়ের কার্ড সোশ্যাল নেটওয়ার্কে প্রকাশ করেছেন অভিনেতা দেব।

আর এর সঙ্গে জুড়ে দিয়েছেন ছোট্ট দুষ্টুমি। নিজের অ্যাকাউন্ট থেকে লিখেছেন,”বিফোর অ্যানিওয়ান লিকস. হোপ ইউর ব্লেসিংস উইল বি দেয়ার.”। সঙ্গে দুষ্টু-মিষ্টি ইমোজি। আর এতেই তৈরি হয়েছে বিভ্রান্তি। হৈ হৈ পড়ে গিয়েছেন সোশ্যাল নেটওয়ার্কে। এমনকি চর্চা শুরু হয়ে যায় টলিউডে। তবে কি রুক্মিণীকে ভুলে দেব কৌশানিকে বিয়ে করছেন? না না, একদমই সেটি নয়; আদতে দেব কৌশানি তাদের ছবির একটি দৃশ্যের ছবি পোস্ট করেছিলেন।

দেব রোববার টুইটারে দুটি ছবি পোস্ট করেন তার ও কৌশানির। তাদের দুজনের হাতেই মালা ধরা। তবে তাদের বিয়ে নয়। অন্য কারও বিয়ে। অন্তত তেমনই অভিনেতার পোস্ট দেখে বোঝা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এ দুটো ছবি পোস্ট করে দেব লেখেন— আমি জানি, আমি জানি এই দৃশ্য ছবি থেকে বাদ দিয়ে দেওয়া হয়েছে, কিন্তু তাও… আপনারা কি গেস করতে পারছেন আমরা কাদের বিয়ের প্ল্যান করছি? না সেটি বুঝতে কারও অসুবিধা হয়নি, মিঠুন চক্রবর্তী ও মমতা শঙ্করের বিয়ের! থুড়ি গৌর ও কুসুমের।

আসলে এই ছবিতে দেখা যায় প্রথমদিকে দেব বাবার বিয়ের প্রস্তাব মেনে নিতে না পারলেও শেষ পর্যন্ত বাবার কলেজের বন্ধু কুসুমকে মেনে নেন মা হিসেবে। পরিস্থিতি তাকে বুঝিয়েছিল এবং তার সঙ্গেই বাবার বিয়ে দিতে চান। আর কুসুমের মেয়ে কৌশানি তো আগে থেকেই রাজি ছিল। ফলে এই ছবিতে গৌর ও কুসুমের বিয়ে দেখানো হয়েছিল। মানে শুটিং করা হয়েছিল। কিন্তু মূল ছবি থেকে সেই দৃশ্য বাদ দিয়ে দেওয়া হয়। আর সেই অজানা গল্পই তুলে ধরেন এ ছবির মাধ্যমে।

আরো পড়ুন:
>বেনাপোল সিএন্ডএফ এজেন্টস স্টাফ এসোসিয়েশনের নির্বাচনে সুষ্ঠু ভোট গ্রহণ চলছে 
>শিবগঞ্জে হনুমান দেখার কথা বলে সহপাঠী ডেকে নিয়ে খুন

শুধু তাই নয়, দেব তার এই টুইটে নিজের ছবির প্রচারও করে দেন। তিনি বলেন, এখনো সিনেমা হলে প্রজাপতি চলছে। আদতে চলছে না, রীতিমতো ঝড়ো ব্যাটিং করছে এই ছবি। বক্স অফিসে এখনো বেশ ভালো সাড়া পাচ্ছে এটি। ১ জানুয়ারি ছবিটি সব রেকর্ড ভেঙে এক কোটি টাকার ব্যবসা করে। দেব-মিঠুনের রসায়ন যে হিট সেটি বলা যায়।

দেবের শেয়ার করা ছবিতে তাকে একটি নীল পাঞ্জাবি পরে থাকতে দেখা গেছে। অন্যদিকে কৌশানির পরনে ছিল মেরুন রঙের শাড়ি ও ম্যাচ করা ব্লাউস। দুজনের হাতেই রজনীগন্ধার মালা। একটি ছবিতে তারা ক্যামেরার দিকে তাকিয়ে হাসছেন। আরেকটিতে দুজন দুজনের দিকে তাকিয়ে হাসছেন।

জানুয়ারি ১৬.২০২৩ at ১৬:৫১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর