ভক্তকে কষে চড় মারলেন শ্রাবন্তী!

ছবি- সংগৃহীত।

টলিউডের তুমুল জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে সবসময় আলোচনার শীর্ষে থাকেন এই অভিনেত্রী। নেটিজেনদের সমালোচনা যেন পিছুই ছাড়ে না তার।

মাঝে মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে নানা বিষয় নিয়ে মুহূর্তেই ভাইরাল হয়ে যান শ্রাবন্তী। তেমনি সম্প্রতি অভিনেত্রীর একটি ভিডিও ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে দেখা গেছে, শ্রাবন্তীকে জড়িয়ে ধরে চুমু খেতে চাচ্ছেন তার এক ভক্ত। কিন্তু এতে ব্যাপক বিরক্ত ভক্তের গালে কষে চড় বসিয়ে দেন এই অভিনেত্রী। এ সময় শ্রাবন্তী বলেন, আমার সঙ্গে এমন ব্যবহার করার চেষ্টা একদমই করবে না। তবে ভিডিওটি সিরিয়াসলি নেওয়ার কিছু নেই শুভাকাঙ্ক্ষীদের। এটি কেবলই মজার ছলে তৈরি করেছেন অভিনেত্রী।

টালি নায়িকা বন্ধু মৌমিতার সঙ্গে বানিয়েছেন ভিডিওটি। আর সেটি সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে শেয়ার করেছেন দুজনই। যেখানে শুভাকাঙ্ক্ষীরা হাস্য-রসাত্মক নানা মন্তব্য করছেন। শ্রাবন্তী অভিনীত ‘কাবেরী অন্তর্ধান’ সিনেমা এখন মুক্তির অপেক্ষায়। কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় প্রথমবার অভিনয় করেছেন অভিনেত্রী। এতে তার সঙ্গে রয়েছেন প্রসেনজিৎ চ্যাটার্জি।

আরো পড়ুন:
>কিশোরগঞ্জে মদপানে আওয়ামী লীগ নেতাসহ ৪ জনের মৃত্যু
>দিল্লিতে তাপমাত্রা নামলো ১.৪ ডিগ্রি সেলসিয়াসে

প্রসেনজিৎ-শ্রাবন্তীকে প্রায় ২৫ বছর পর বড় পর্দায় দেখবে দর্শক। এর আগে ‘মায়ার বাঁধন’ সিনেমায় প্রসেনজিতের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন শ্রাবন্তী। কিন্তু জুটি হিসেবে এবারই প্রথমবার পর্দায় দেখা যাবে তাদের।

জানুয়ারি ১৬.২০২৩ at ১৫:৩৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর