যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ দুজন নিহত

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ দুই জন নিহত হয়েছেন। রোববার সকালে যশোর-মাগুরা মহা সড়কের পাঁচবাড়িয়া বেলতলায় করিম হোসেন (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী বাসের চাকায় পিষ্টে নিহত হয়েছেন। নিহত করিম হোসেন সদর উপজেলার খাজুরা গ্রামের শাজাহান হোসেনের ছেলে।

এছাড়া মনিরামপুর উপজেলার গরীবপুর চাঁন গ্রামের সড়কে সজীব হোসেন (১৯) নামে এক কলেজ ছাত্র মোটরসাইকেলের সাথে ইজিবিইকের ধাক্কায় নিহত হন। নিহত কলেজ ছাত্র সজীব হোসেন মনিরামপুর উপজেলার গরীবপুর গ্রামের ফারুক হোসেনের ছেলে। তিনি মনিরামপুর কলেজের একাদশ শ্রেণীতে প্রথম বর্ষে ভর্তি হয়েছেন। নিহত করিমের চাচা আব্দুল লতিফ জানান, রোববার সকালে বাড়ি থেকে মোটর সাইকেল যোগে সাগর ও করিম ট্রেনিং করার জন্য যশোর আসছিল।

সাগর মোটরসাইকেল চালাচ্ছিল করিম পিছনে বসেছিল। যশোর-মাগুরা সড়কের পাঁচবাড়িয়া বেলতলায় পৌঁছালে যশোরগামী সাতক্ষীরা এক্সপ্রেসের একটি বাস পিছন থেকে সজোরে ধাক্কা দেয়। এ সময় করিম মোটরসাইকেল থেকে পড়ে গেলে বাসের চাকা তার মাথার পিছনে চাপা দিয়ে চলে যায়। এত সাগর হোসেন রাস্তার পাশে পড়ে যাওয়ায় সুস্থ আছে। পুলিশ ও স্থানীয় লোকজন উদ্ধার করে করিম হোসেনকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক আহমেদ তারেক শামস মৃত ঘোষণা করেন।

বারোবাজার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনজুরুল আলম নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, বাসটিকে আটক করা সম্ভব হয়নি আইনগত অবস্থা প্রক্রিয়াধীন। অপরদিকে, নিহত সজীব হোসেনের চাচাতো ভাই নূর মোহাম্মদ জানান, রোববার দুপুর সাড়ে ১২টার দিকে বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে নিজের গ্রামের ভিতর ঘুরছিলো এসময় মোটরসাইকেল পিছলে ইজিবাইকের সাথে ধাক্কা খায়।

আরো পড়ুন:
>গুচ্ছের জাতাঁকলে ফাঁদে কুবির হাজারো শিক্ষার্থী
>পৌষ সংক্রান্তি পিঠা উৎসব, হাজারো মানুষের ঢল

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক আহমেদ তারেক শামস দুপুর ৩টার দিকে মৃত ঘোষণা করেন। মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, সজীব হোসেনের নিহতের বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।

জানুয়ারি ১৫.২০২৩ at ১৫:৫৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এমএইচ