পাইকগাছার রাড়ুলীতে সড়কের উপর বিদ্যুতের খুঁটি থাকায় ব্যাহত হচ্ছে যাতায়াত

পাইকগাছার রাড়ুলীর জনগুরুত্বপূর্ণ একটি সড়কের মাঝে বিদ্যুতের খুঁটির কারণে যাতায়াত ব্যাহত হওয়ার পাশাপাশি প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা। সড়কর উপর স্থাপিত ৩টি খুঁটি সরিয়ে নেওয়ার জন্য পল্লী বিদ্যুৎ সমিতি কর্তৃপক্ষের নিকট জোর দাবী জানিয়েছেন এলাকাবাসী। উপজেলার রাড়ুলী ইউনিয়নের ষষ্ঠীতলা বাজার সংলগ্ন সুধই মোড়লের বাড়ী হতে গোলদার, গাজী ও দায়পাড়া হয়ে বোরহানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত ১.৭ কিলামিটার ইটের রাস্তা রয়েছে। রাস্তাটি দেখভাল করে থাকে স্থানীয় সরকার বিভাগ এলজিইডি।

জনগুরুত্বপূর্ণ এ সড়কের মাঝ বরাবর মৃতু আলিম শেখের বাড়ীর সামনে সড়কের উপর একটি এবং জব্বার ঠিকাদারের বাড়ীর সামনে বিদ্যুতের ৩টি খুঁটি রয়েছে। শিশু বিশেষজ্ঞ চিকিৎসক আলহাজ মুহা. কওসার আলী গাজী জানান, অত্র সড়ক এলাকায় রাড়ুলী পশ্চিমপাড়া বায়তুন হামদ জামে মসজিদ, আল-হেরা দারুল কুরআন মাদ্রাসা, আল-হেরা স্বত¿ ইবতেদায়ী মাদরাসা, কাতার চ্যারিটি সোলার পানি সরবরাহ প্রকল্প, দুটি সরকারি প্রাথমিক বিদ্যালয় সহ অসংখ্য প্রতিষ্ঠান রয়েছে।

আরো পড়ুন:
> পাইকগাছায় রাধা শ্রীনিবাস ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
> মণিরামপুরে সার্ক মানবাধিকার ফাউন্ডেশন কমিটির নব-নির্বাচিত সদস্যদের পরিচিতি সভা

এ ছাড়া অত্র এলাকার শত শত মানুষ সড়ক দিয়ে যাতায়াত করে থাকে। কিন্ত সড়কের মাঝ বরাবর বিদ্যুতের খুঁটি থাকায় বড় ধরণের কোন যানবাহন এবং মালবাহী কোন বাহন যেতে পারে না। এ ছাড়া প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা। সড়কে সুন্দর যাতায়াতের জন্য ৩টি খুঁটি সরিয়ে নেওয়া উচিত। এলাকাবাসীর পক্ষ থেকে আবেদন পেলেই খুঁটি গুলো সরিয়ে নিরাপদ জায়গায় নেওয়া হবে বলে পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার রেজায়েত আলী জানান।

জানুয়ারি ১৪, ২০২৩ at ১৯:৩১:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস