মণিরামপুরে সার্ক মানবাধিকার ফাউন্ডেশন কমিটির নব-নির্বাচিত সদস্যদের পরিচিতি সভা

দক্ষিণ এশিয়ার সার্ক ভুক্ত রাষ্ট্রের বৃহত্তম মানবাধিকার সংগঠন ও বাংলাদেশ নির্বাচন পর্যাবেক্ষক সংস্থা সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের যশোরের মণিরামপুর উপজেলা কমিটির নব-নির্বাচিত সদস্যদের পরিচিতি, সনদ বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ জানুয়ারি-২০২৩) দুপুরে রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে এ অনুষ্ঠান হয়। উক্ত অনুষ্ঠানে সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের মণিরামপুর উপজেলা কমিটির সভাপতি ‘দৈনিক গ্রামের কাগজের’ স্থানীয় প্রতিনিধি এরশাদ আলীর সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মো. মনিরুজ্জামান।

আরো পড়ুন:
> কেশবপুরে প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ
> সাগরদাঁড়ীতে মধুসূদন সংস্কৃতি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দাবিতে মানববন্ধন

জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ও ‘দৈনিক সত্যপাঠ’ পত্রিকার স্থানীয় প্রতিনিধি রেজাউল করিম রয়েল ও উপজেলা কমিটির সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমানের যৌথ সঞ্চালনায়, বিশেষ অতিথির বক্তব্য দেন- মণিরামপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গাজী মোঃ মাহাবুবুর রহমান, রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও রাজগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. আব্দুল লতিফ, রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. মাসুদ কামাল তুষার, সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের যশোর জেলা কমিটির সাধারণ সম্পাদক ‘দৈনিক যশোর’ পত্রিকার স্টাফ রিপোর্টার জিএম ফারখ হুসাইন, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মাহমুদুল হাসান, নির্বাহী সদস্য ও উপজেলা কমিটির উপদেষ্টা কবি সন্তোষ কুমার দত্ত প্রমুখ।

আলোচনা সভা শেষে মণিরামপুর উপজেলা কমিটির নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল সদস্যদের হাতে সনদপত্র ও আইডি কার্ড তুলে দেন উপস্থিত অতিথিবৃন্দ। সার্ক মানবাধিকার ফাউন্ডেশন, মণিরামপুর উপজেলা কমিটির সার্বিক ব্যবস্থাপনায় এ অনুষ্ঠানে জেলা ও উপজেলা কমিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, মণিরামপুর ও রাজগঞ্জ এলাকার সুধী সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জানুয়ারি ১৪, ২০২৩ at ১৯:০৬:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস