ঝিকরগাছায় সৃষ্টিশীল নারী প্রতিবন্ধি কল্যাণ সংস্থার শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

যশোরের ঝিকরগাছা উপজেলার শিমুলিয়া বিশেষ প্রতিবন্ধি বিদ্যালয় ও সৃষ্টিশীল নারী প্রতিবন্ধি কল্যাণ সংস্থার বিশেষ শিক্ষার্থীী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকালে সার্ক মানবাধিকার ফাউন্ডেশন যশোর জেলা শাখার পক্ষ থেকে মাস ব্যাপী শীতবস্ত্র বিতরণ কর্মসূচীর অংশ হিসেবে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন যশোর জেলা শাখার সভাপতি ও দেশ সেরা উদ্ভাবক মিজানুর রহমানের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সার্ক মানবাধিকার ফাউন্ডেশন যশোর জেলা শাখার উপদেষ্টা সাদেকুর রহমান, যুগ্নসাধারণ সম্পাদক মুন্সী মেহেদী হাসান ও ফয়েজ আহমেদ, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক রাজু কামাল, সহ-সাংগঠনিক সম্পাদক আসিকুল হক, সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তারিক হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা ও শিমুলিয়া সৃষ্টিশীল নারী প্রতিবন্ধি কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা ও উদ্যোগক্তা অদম্য মেধাবী বিশেষ প্রতিবন্ধি শাহিদা খাতুন।

আরো পড়ুন:
>৪ ফেব্রুয়ারী ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন যশোর জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচন
>ঝিকরগাছার নবারুণ বালিকা বিদ্যালয়ে সংঘর্ষের ঘটনায়, উভয় পক্ষের ৪জন আটক

সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের ঝিকরগাছা উপজেলা প্রস্তাাবিত কমিটির সাধারণ সম্পাদক জহিদুল মমিন, সদস্য কামাল উদ্দিন, শার্শা উপজেলা প্রস্তাবিত কমিটির সভাপতি আয়ুব আলী, সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন টুটুল, সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

জানুয়ারি ১৩.২০২৩ at ২০:৫১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর