ঝিকরগাছার নবারুণ বালিকা বিদ্যালয়ে সংঘর্ষের ঘটনায়, উভয় পক্ষের ৪জন আটক

ছবি : প্রতিকি

যশোরের ঝিকরগাছার নওয়ালী নবারুণ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভায় সংঘর্ষের ঘটনায় পৃথক দুইটি মামলা হয়েছে। দুই মামলায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে ও শুক্রবার বিকেলে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, জাহাঙ্গীর আলম (৫৮), নুরুল ইসলাম (৬০), আলতাপ হোসেন (৫০) ও ফজলে হোসেন বাদশা (৪০)।

বর্তমানে তারা পুলিশ পাহারায় ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে ঝিকরগাছা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত জানান, নওয়ালী নবারুণ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভায় সংঘর্ষের ঘটনায় দুইপক্ষ পালটাপালটি মামলা করেছে।

আরো পড়ুন:
>ভোলায় ১২০ পিচ ইয়াবাসহ যুবক আটক
>বেনাপোল দিয়ে দেশে ফিরল শিশুসহ ৫ বাংলাদেশি

মামলায় এজাহারভুক্ত চারজনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ হেফাজতে তাদের চিকিৎসা চলছে। শিক্ষা প্রতিষ্ঠান নিয়ে মারামারিকে কোন পক্ষকে ছাড় দেয়া হবে না বলে তিনি আগেই সংবাদিদের বলেছিলেন। উল্লেখ্য, গত বুধবার নওয়ালী নবারুণ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থী ভর্তি ও সার্বিক উন্নয়ন নিয়ে সভা আহবান করেন প্রধান শিক্ষক। সভায় স্কুলের পরিচালনা পর্ষদের বর্তমান সভাপতি ও সাবেক সভাপতির সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাঁধে। এই ঘটনায় আটজন আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলেন।

জানুয়ারি ১৩.২০২৩ at ২০:৪২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর