পাঠান সিনেমায় যত টাকা পারিশ্রমিক পেলেন শাহরুখ-দীপিকা-জন

ছবি- সংগৃহীত।

২০১৮ সালে পর বলিউড সিনেমায় ফিরেছেন শাহরুখ খান। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে তার পাঠান ছবি। বলিউড বাদশাহর ফেরার আয়োজনে কোনো কমতি রাখছে না প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস।

‘পাঠান’ সিনেমা নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। আর হবেই বা না কেন, সেই ‘জিরো’ মুক্তির পর আর যে বড় পর্দায় দেখা দেননি কিং অব রোমান্স। তাই তো পর্দায় কিং খানকে দেখতে তর সইছে না অনুরাগীদের।

সেই দেখার আগে জেনে নেওয়া যাক, ২৫০ কোটি রুপির এই সিনেমায় কোনো তারকা কত পারিশ্রমিক নিয়েছেন। সেটা জানিয়েছে বলিউডভিত্তিক পোর্টাল কইমই ডট কম।

‘পাঠান’ সিনেমার জন্য শাহরুখ খান পারিশ্রমিক নিয়েছেন ১০০ কোটি রুপি। দীপিকা পাড়ুকোন নিয়েছেন ১৫ কোটি রুপি। সিনেমায় শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনকে গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে।

আরো পড়ুন:
>ইজতেমায় কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে সর্ববৃহৎ জুমার নামাজ আদায়
>রাঙ্গুনিয়ায় আগুনে পুড়ে এক পরিবারের ৫ জনের মৃত্যু

আর প্রধান খলনায়কের ভূমিকায় দেখা যাবে জন আব্রাহামকে, তার পারিশ্রমিক ২০ কোটি রুপি। সিনেমাটিতে সালমান খান থাকছেন অতিথি চরিত্রে, তবে ভাই শাহরুখের জন্য এই সিনেমায় কোন পারিশ্রমিকই নেননি বলিউড ভাইজান।

অ্যাকশন থ্রিলার ঘরানার এই সিনেমাটি পরিচালনার জন্য সিদ্ধার্থ আনন্দ নিয়েছেন ছয় কোটি রুপি। ২০২৩ সালের ২৫ জানুয়ারি বহুল প্রতীক্ষিত সিনেমা ‘পাঠান’ মুক্তি পাচ্ছে হিন্দি, তামিল ও তেলেগু ভাষায়। সবশেষ শাহরুখ খানের ‘জিরো’ সিনেমা মুক্তি পায় ২০১৮ সালের ২১ ডিসেম্বর।

সূত্র – যুগান্তর

জানুয়ারি ১৩.২০২৩ at ১৭:৩৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর