ক্ষেতলালে পুলিশের শীতবস্ত্র বিতরণ

জয়পুরহাটের ক্ষেতলালে জেলা পুলিশ এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ-২০২৩ উপলক্ষ্যে গরীব অসহায় পরিবারের শিশু বাচ্চাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে ক্ষেতলাল থানা পুলিশ।

জানা গেছে, জেলা পুলিশ সুপার নূরে আলম উদ্যোগ নিয়ে জেলার পাঁচটি থানার পৌর ও ওয়ার্ড পর্যায়ের বিভিন্ন গ্রামের গরীব অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল ও শিশু বাচ্চাদের বিভিন্ন পোষাক বিতরণ কার্যক্রম পরিচালনা করে আসছে তারই ধারাবাহিকতায়, ১২ (জানুয়ারী) বৃহস্পতিবার দুপুরে ক্ষেতলাল থানা অফিসার ইনচার্জ (ওসি) রাজিবুল ইসলাম এর দিকনির্দেশনায় পৌর এলাকার ৩ নং ওয়ার্ডের মালিপাড়া, ধনকুড়াইল ও তালুকদার পাড়া মহল্লার গরীব অসহায় শিশু বাচ্চাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন থানা পুলিশের এসআই ও পৌর ১,২ও ৩ নং ওয়ার্ডের দায়িত্বে থাকা বিট অফিসার আলমগীর হোসেন।

আরো পড়ুন:
> প্রতি ইউনিট বিদ্যুতের দাম বাড়লো ১৯ পয়সা
> ২০২৩ তুরাগতীরে বিশ্ব ইজতেমা প্রস্তুতি শেষে মুসল্লিদের ভিড়

এসময় অত্র ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ খলিলুর রহমান কাজীর প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন তার বড় ছেলে সাংবাদিক শাহিনুর ইসলাম (শাহিন) সহ থানা পুলিশের সদস্যবৃন্দ প্রমুখ।  গরীব অসহায় পরিবারের শিশু বাচ্চারা এসব শীতবস্ত্র হাতে পেয়ে অনেক খুশি হয়েছে। শীতবস্ত্র পাওয়া ওইসকল পরিবার জেলা ও থানা পুলিশের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন।

এছাড়াও থানা অফিসার ইনচার্জ ওসি’র দিক নির্দেশনায় গত কয়েকদিন ধরে চলমান এই শীতবস্ত্র বিতরণ কার্যক্রমে উপজেলার বিভিন্ন ইউনিয়নে দায়িত্ব পালন করেছেন থানা পুলিশের এসআই আব্দুল আলিম, এসআই কাজী রেজাউল করিম, এসআই সাগর সরকার, এএসআই মোত্তালেব সরকার, এএসআই দুলালসহ স্ব স্ব বিটের দায়িত্বপ্রাপ্ত এসকল এসআই ও এএসআইগণ।

জানুয়ারি ১২, ২০২৩ at ১৮:০৮:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস