চৌগাছার সাবেক ইউপি সদস্য তবিবরের মৃত্যুতে সাবেক এমপি অ্যাড. মনিরের শোক

যশোরের চৌগাছা উপজেলার সিংহঝুলি ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও প্রবীণ আওয়ামী লীগ নেতা তবিবর রহমান ভোলা (৭২) শ্বাসকষ্ট জনিত কারণে ইন্তেকাল করেছেন। বৃহষ্পতিবার জোহরবাদ মরহুমের জানাযার নামাজ তার নিজ গ্রাম জগন্নাথপুরের মুক্তিনগর শহীদ স্মরণি মাধ্যমিক বিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত হয়েছে।

প্রবীণ এই ইউপি সদস্যের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লেখেন, ১০ম সংসদের (২০১৪-২০১৮) একজন সংসদ সদস্য থাকতে এলাকার সার্বিক উন্নয়ন, শিক্ষা প্রতিষ্ঠানে, ধর্মীয় প্রতিষ্ঠানে এবং দলীয় কর্মসূচিতে অংশ গ্রহণের কারণে বহু নবীন প্রবীণ মানুষের সাথে মেলামেশা খোঁজখবর নেয়ার সুযোগ হয়েছে।

আরো পড়ুন:
> ষ্ট্রিট ফুডের নামে আমরা কি খাচ্ছি !
> ঝিনাইদহে পূর্ব শত্রুতার জের ধরে পানের বরজে আগুন

তাঁদের মধ্যে অন্যতম ভোলা মেম্বার ছিলেন নির্ভেজাল খাঁটি ভালো মানুষ এবং বঙ্গবন্ধুর আদর্শের সৎ নির্মহ নিবেদিত সৈনিক। আমি ভোলা ভাইয়ের বিদেহী আত্মার প্রতি গভীর শ্রদ্ধা ও ভালবাসা জ্ঞাপন করছি এবং শোকাকুল-শোকার্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা প্রকাশ করছি। হে পরম করুনাময়, দয়াময়, মেহেরবান! তাঁর সন্তান, আপনজন-প্রিয়জনদের এই কষ্ট সহজ করে দিন। তাঁকে জান্নাতি করুন-আমীন।

বৃহষ্পতিবার জোহরবাদ মরহুমের জানাযার নামাজ তার নিজ গ্রাম জগন্নাথপুরের মুক্তিনগর শহীদ স্মরণি মাধ্যমিক বিদ্যালয় চত্বরে মরহুম তবিবর রহমান ভোলার জানাযার নামাজে অংশ নেন সাবেক সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম মনির।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান রেজাউর রহমান রেন্দু, সিংহঝুলি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসুর রহমান টিয়ে, সাধারণ সম্পাদক দেওয়ান আনিসুর রহমান, সিংহঝুলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামিদ মল্লিক, সাবেক চেয়ারম্যান ইব্রাহিম খলিল বাদল, আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম জাহিদ সহ সর্বদলীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকাবাসী।

জানুয়ারি ১২, ২০২৩ at ১৭:৪০:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস