সিপিডিএল-সিএমপি’র শীতবস্ত্র বিতরণ

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও মহানগর কমিউনিটি পুলিশিং সেল এর যৌথ উদ্যোগে শীতস্ত্র কম্বল অসহায় জনসাধারণের মাঝে বিতরণ করেন সিএমপি কমিশনার জনাব কৃষ্ণ পদ রায়। সিপিডিএল এর পক্ষ থেকে ১০০০পিস কম্বল সিএমপি ও কমিউনিটি পুলিশিং সেল, চট্টগ্রাম মহানগরের নিকট হস্তান্তর করা হয়।

বৃহ:স্পতিবার (১২জানুয়ারি) দামপাড়াস্থ লাইন্সের জনক চত্বরে এ উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিএমপি কমিশনার জনাব কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার)। অনুষ্ঠানে শীতার্তদের মাঝে বিতরণের লক্ষ্যে সিপিডিএল এর পক্ষ থেকে অসহায় জনসাধারণের মাঝে বিতরণ করা হয়।তীব্র শীতে উষ্ণতার পরশ নিয়ে শীতার্তদের পাশে দাড়িয়ে অসহায় ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণে উপকৃত হয় সুবিধা বঞ্চিত অসহায় গরিব সাধারণ মানুষ।

আরো পড়ুন:
>বিরামপুরে গরম পোশাক বেচাকেনার ধুম
>ঘোড়াঘাটের দিঘী পাড়ায় সরকারি ড্রেন বন্ধ ইউএনও বরাবর অভিযোগ

এসময় সেখানে আরো উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব এম এ মাসুদ,অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব আ স ম মাহতাব উদ্দিন-পিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব মো. আব্দুল ওয়ারীশ,জনাব এম এ মালেক, আহবায়ক, মহানগর কমিউনিটি পুলিশিং সেল, জনাব অহিদ সিরাজ চৌধুরী স্বপন, সদস্য সচিব, মহানগর কমিউনিটি পুলিশিং সেল, জনাব ইঞ্জিনিয়ার ইফতেখার, ম্যানেজিং ডিরেক্টর, সিপিডিএল সহ সিএমপির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও মহানগর কমিউনিটি পুলিশিং সেল এর নেতৃবৃন্দ।

জানুয়ারি ১২.২০২৩ at ১৪:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর