ঘোড়াঘাটে ট্রলি চাপায় ৫ বছরের শিশু নিহত

ফাইল ছবি।

দিনাজপুরের ঘোড়াঘাটে ইট বোঝায় ট্রলির চাপায় শিশু সিপাত(৫) নিহত হয়েছে।১১ জানুয়ারি বুধবার বেলা সাড়ে ১১টায় পৌরসভার পাঁচপীর এলাকায় ত্রিমহনি ব্রীজ রোডে শিশু সিপাতের নিজ বাড়ির সামনে এ দ‚র্ঘটনা ঘটে।

আদরের সন্তানকে হারিয়ে পরিবারটিতে চলছে শোকের মাতম।শোকে পাথর হয়ে গেছেন মা শারমিন বাবা রানা ও দাদী । স্বজনদের কান্নায় এলাকাজুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

স্থানীয় স‚ত্রে জানা যায়, শশু সিপাত তার নিজ বাড়ির পৗরসভার পাঁচপীর এলাকায় ঘোড়াঘাট-পলাশবাড়ী সড়কে ত্রিমহনি রোডের সামনে খেলা করতে করতে রাস্তার উপর চলে যায়।এ সময় গাইবান্ধা পলাশ বাড়ি এলাকা থেকে করতোয়া ত্রিমহনী ব্রেইলি ব্রীজ পার হয়ে ইট বোঝায় একটি ট্রলি শিশুটিকে চাপা দিলে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়।

আরো পড়ুন :
>মাত্র ১ টাকায় রোগী দেখেন শিক্ষকের মেয়ে ডা. সুমাইয়া!
>টঙ্গীর তুরাগ নদের তীরে, বিদেশি মেহমানসহ কয়েক লাখ মুসলিমের জমায়েত

দুর্ঘনায় কবলিত ঘাতক ট্রলিটি রাস্তার পাশে উল্টে পড়ে যায়।ট্রলির চালক খাইরুল দ‚র্ঘটনায় আহত হন। তাকে কোথায় ভর্তি করানো হয়েছে,এ বিষয়ে সঠিক তথ্য নিশ্চিত হওয়া যায়নি।

ঘোড়াঘাট থানার ্অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবির জানান,আমরা খবর পেয়েছি।ঘটনাস্থল পরিদর্শনের জন্য পুলিশ পাঠানো হয়েছে।পরিবারের অভিযোগ থাকলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জানুয়ারি ১২.২০২৩ at ১৩:১৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মউআম/এসআর