ঢাকা আসছেন শ্রীলেখা

ছবি- সংগৃহীত।

টালিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র সৌন্দর্য কিংবা ঠোঁটকাটা স্বভাবের কারণে বেশ আলোচনায় আসেন। ক্যারিয়ারের বাইরে সমসাময়িক বিষয়েও কথা বলে থাকেন তিনি। শিগগিরই ঢাকায় আসছেন এ অভিনেত্রী।সোশ্যাল মিডিয়া ফেসবুক ভেরিফায়েড পেজে এক পোস্টে এ তথ্য জানিয়েছেন শ্রীলেখা।

অভিনেত্রী লিখেছেন— ‘বাংলাদেশে ঢাকা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভালে যোগ দেওয়ার জন্য ব্যাগ গুছিয়ে নিচ্ছি। এর আগে গত ১৩ ডিসেম্বর ঢাকা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে যোগ দেওয়ার ব্যাপারে শ্রীলেখা বলেছিলেন, আমার নিজের তৈরি করা সিনেমা নিয়ে আমি জানুয়ারির মাঝামাঝি সময়ে ঢাকায় আসছি ঢাকা ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে। আশা করি সিনেমাটি দেখাতে পারব আপনাদের।

এর আগে গেল বছরের ডিসেম্বরে ফেসবুকে এক পোস্টের মাধ্যমে ঢাকা আসার বিষয়ে জানিয়েছিলেন শ্রীলেখা। তার ওই পোস্টের মন্তব্যের ঘরে বাংলাদেশের অনেকেই অভিনেত্রীকেকে স্বাগতম জানিয়েছেন।

আরো পড়ুন:
>মাঠে ফিরেই মেসির গোল, জয় পেল পিএসজি
>কেন্দ্রীয় ব্যাংকে এক লাখ কোটি টাকার বেশি ঋণ সরকারের

ওই সময় ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ফেসবুক পেজের শেয়ার করা এক ভিডিও বার্তায় শ্রীলেখা বলেন, আমার নিজের তৈরি করা সিনেমা নিয়ে আমি আসছি জানুয়ারির মাঝামাঝি সময় ঢাকাতে, ঢাকা ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে। আশা করি, সিনেমাটি আপনাদের দেখাতে পারব।

জানুয়ারি ১২.২০২৩ at ১০:৪৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর