বিয়ের পিঁড়িতে বসছেন ঋত্বিক-সাবা!

ছবি- সংগৃহীত।

সুজানের সঙ্গে বিচ্ছেদের পর গত কয়েক মাস যাবত গায়িকা সাবা আজাদের সঙ্গেই শোনা যাচ্ছিলো ঋত্বিক রোশনের প্রেমের গুঞ্জন। এবার খুব শিগগিরই নাকি চারহাত এক হতে চলেছে ঋত্বিক-সাবার!

রীতিমতো একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন ঋত্বিক-সাবা। ঋত্বিক নিজেও কখনও প্রেমিকাকে লোকচক্ষুর আড়ালে রাখেননি। এরইমধ্যেই নতুন ফ্ল্যাট কিনে লিভ ইনও শুরু করেছেন তারা। জানা গেছে, সাবার সঙ্গে ভীষণ খুশি ঋত্বিক। এছাড়া ঋত্বিকের দুই ছেলে রেহান-হৃদানও পছন্দ করে সাবাকে।

ঋত্বিক নিজেও কখনো প্রেমিকাকে লোকচক্ষুর আড়ালে রাখেননি। ইতোমধ্যেই নতুন ফ্ল্যাট কিনে লিভ ইনও শুরু করেছেন তারা। এবার খুব শিগগিরই নাকি চারহাত এক হতে চলেছে ঋত্বিক-সাবার! অভিনেতার ঘনিষ্ঠ মহলের দাবি, সাবার সঙ্গে ভীষণ খুশি তিনি। এছাড়া ঋত্বিকের দুই ছেলে রেহান-হৃদানও পছন্দ করে সাবাকে।

শোনা যাচ্ছে, এই মুহূর্তে বেশ কিছু কাজ রয়েছে ঋত্বিক-সাবার হাতে। বছর শেষেই কাজের দায়বদ্ধতা হালকা হতেই বিয়ের পিঁড়িতে বসবেন তারা। গোটা পরিবার উপস্থিত থাকবে তাদের বিয়েতে। কিন্তু এই বিয়েতে ঋত্বিকের প্রাক্তন সুজান থাকবেন কি না, তা এখন জানা যায়নি।

আরো পড়ুন:
>একাদশ শ্রেণিতে ভর্তি: শিক্ষার্থী পায়নি ২০০ প্রতিষ্ঠান
>মনিরামপুরে ইজিবাইকের ইঞ্জিনে চাদর পেচিয়ে শিশুকন্যা নিহত

বিবাহ বিচ্ছেদ হয়ে গেলেও ঋত্বিক-সুজানের বন্ধুত্ব এখনও অটুট। সুজানের সঙ্গে ১৪ বছরের দাম্পত্যের ইতি ঘটিয়ে একটা লম্বা সময় সিঙ্গেলও ছিলেন তিনি। কয়েকজন বলি নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে ঋত্বিকের সঙ্গে। তবে এবার মনে হচ্ছে, সাবার সঙ্গেই নতুন জীবনে পা রাখবেন ঋত্বিক।

জানুয়ারি ১২.২০২৩ at ১০:০৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এমএইচ