যশোর চেম্বারের নির্বাচনের রায় রোববার

যশোর চেম্বার অব কমার্সের নির্বাচন নিয়ে আদালতে দায়ের করা মামলাটি খারিজের আবেদনের শুনানি অনুষ্ঠিত হয়েছে। বুধবার উভয়পক্ষের উপস্থিতিতে সিনিয়র সহকারী জজ সুজাতা আমিনের আদালতে এ শুনানি অনুষ্ঠিত হয়। শুনানিতে বাদীপক্ষে অ্যাডভোকেট রফিকুল ইসলাম (২) ও বিবাদীপক্ষে ব্যবসায়ী ঐক্য পরিষদের হয়ে অ্যাডভোকেট নজরুল ইসলাম এবং ব্যবসায়ী অধিকার পরিষদের পক্ষে নাসির আলম অংশ নেন।

বুধবার বেলা ১১ টায় দু’পক্ষের উপস্থিতিতে শুনানি অনুষ্ঠিত হয়। ঘণ্টাব্যাপী শুনানিতে দু’ পক্ষই তাদের বক্তব্য আদালতে উপস্থাপন করেন। আদালত শুনানি শেষে রোববার এ বিষয়ে রায় ঘোষণার দিন ধার্য করেছেন। উল্লেখ্য, দীর্ঘ আট বছর পর গত ৭ জানুয়ারি নির্বাচন হওয়ার কথা ছিল। কিন্তু গত ৪ জানুয়ারি জাল আয়কর সনদ দিয়ে ভোটার করানো হয়েছে অভিযোগ এনে মেসার্স পারভেজ ট্রেডার্সের মালিক মেহেদী হাসান আদালতে মামলা করেন।

আরো পড়ুন:
> মনিরামপুরে গলায় ফাঁশ দিয়ে প্রাইমারি শিক্ষকের আত্মহত্যা
> নওগাঁয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এক প্রতিষ্ঠানকে ৫০০০০ হাজার জরিমানা

এরপর আদালত এ নির্বাচন স্থগিতের আদেশ দেন। এ মামলায় গত ৮ জানুয়ারি ব্যবসায়ী ঐক্য প্যানেলের ১৮ জন বিবাদী হিসেবে শ্রেণিভুক্ত হন। সর্বশেষ, মঙ্গলবার ব্যবসায়ী অধিকার পরিষদের ১৮ প্রার্থীও এ মামলার বিবাদী হিসেবে শ্রেণিভুক্ত হন। বুধবার শুনানির দিন ধার্য করা হয়। বুধবার শুনানি শেষে আগামী রোববার এ মামলার রায় ঘোষণার দিন ধার্য করা হয়েছে।

জানুয়ারি ১১, ২০২৩ at ২১:১৫:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস