যশোর-ঝিনাইদহ মহাসড়কে ট্রাকের চাপায় প্রাণ গেল ২ জনের

ছবি: সংগৃহীত

যশোর-ঝিনাইদহ মহাসড়কের চুড়ামনকাঠিতে ট্রাকের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (১০ জানুয়ারি) রাত ১০টার দিকে সানতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- যশোরের চৌগাছা উপজেলার সৈয়দপুর গ্রামের আব্দুলকাদেরের ছেলে হযরত আলী (৩৫) ও ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মিঠাপুকুর গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে মাছ ব্যবসায়ী বুলবুল (৪০)। স্থানীয় ও স্বজনরা জানান, মঙ্গলবার রাতে মাছ ব্যবসায়ী বুলবুল কালীগঞ্জ থেকে মোটরসাইকেল চালক হযরত আলীর মোটরসাইকেল ভাড়া করে যশোরে আসছিলেন।

আরো পড়ুন:
> তেঁতুলিয়ায় এবারও রাজসিক সৌন্দর্য ছড়াবে টিউলিপ
> পাইকগাছায় সরঃ প্রাথঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মিলন মেলা

রাত ১০টার দিকে তাদের মোটরসাইকেলটি যশোর-ঝিনাইদহ মহাসড়কের চুড়ামনকাটি সানতলা এলাকায় পৌঁছালে একটি ট্রাক চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলে বুলবুল ও হযরত আলী নিহত হন। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে যশোর ফায়ার সার্ভিসের কর্মীরা ও বারোবাজার হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠায়। একই সঙ্গে নিহতদের বিধ্বস্ত মোটরসাইকেলটিও উদ্ধার করে পুলিশ।

বারোবাজার হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রাক চাপায় নিহত দুজনের মরদেহ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জানুয়ারি ১১, ২০২৩ at ১৮:৩১:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস