পাইকগাছায় ১১ গুণীজন সম্মাননা পাচ্ছেন সপ্তদ্বীপার প্রতিষ্ঠা বার্ষিকীতে

সপ্তদ্বীপা সাহিত্য পরিষদের ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকী ১৪ জানুয়ারী শনিবার অনুষ্ঠিত হবে। উপজেলার গদাইপুর ফুটবল খেলার মাঠে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে আলোচনা সভা, গুণীজন সম্মাননা ও পদক প্রদান করা হবে।

এ বছর গুণীজন সম্মাননায় মনোনিতরা হলেন, উপকূলীয় পরিবেশ সুরক্ষা ও আর্থ সামাজিক উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখায় পরিবেশবাদী সংগঠণ বনবিবি এর পক্ষ্য থেকে আলহাজ্ব মো. আক্তারুজ্জামান বাবু এমপি কে উপকুল বন্ধু সম্মাননা স্মারক, সাংবাদিকতায় মহেন্দ্রনাথ সেন, চিত্রশিল্পী ও ভাস্কর্যে নিহার রজ্ঞন ভদ্র, বাংলা সাহিত্যে কবিতায় পঞ্চানন সরকার, বিকাশেন্দু সরকার, এম এ রাজ্জাক।

আরো পড়ুন:
>নওগাঁর আত্রাই সাব-রেজিস্ট্রারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন
>যুক্তরাষ্ট্রে ১৪ বাড়ি: ওয়াসা এমডির বিরুদ্ধে অনুসন্ধানে দুদক

বাংলা সাহিত্যে ছোট গল্পে সুব্রত দেবনাথ, বাংলা সাহিত্যে উপন্যাসে সুব্রত চৌধুরী, হৈম-নরেন্দ্র স্মৃতি পদকে মনোনিতরা হলেন, মুক্তিযুদ্ধ ও সমাজ সেবায় বীর মুক্তিয়েদ্ধা সরদার মোহাম্মদ নাজিম উদ্দীন, আর্ত মানবতার সেবায় মো. ডালিম সরদার, কৃষি উদ্যোক্তা নার্সারী সুকনাথ পাল।

আগামী শরিবার সপ্তদ্বীপার ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে মনোনিত ব্যক্তিদের সম্মাননা ও পদক প্রদান করা হবে। উল্লেখ্য যে, ২০০০ সাল থেকে সংগঠণটি গুণীজন সম্মাননা প্রদান করছে। প্রদান করা হচ্ছে।

জানুয়ারি ১১.২০২৩ at ১৭:২৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এমএইচ