লালপুরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

নাটোরের লালপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (১০ জানুয়ারি) সকালে লালপুর উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন ও দোয়া করেন লালপুর উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। পরে লালপুর উপজেলা আওয়ামী লীগের ব্যানারে গোপালপুর পৌর আওয়ামী লীগের অফিসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আ.স.ম মাহামুদল হক মুকুলের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জয়ের সঞ্চালনায় বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও গোপালপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ বাবুল আকতার, আওয়ামী লীগ নেতা রোকনুল ইসলাম রোকন, কামরুজ্জামান লাভলু, দুয়ারিয়া ইউপি চেয়ারম্যান নূরুল ইসলাম লাভলু, বিলমাড়িয়া ইউপির সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু প্রমুখ।

আরো পড়ুন:
> নওগাঁ জামাত-বিএনপি’র ১৩ নেতা কারাগারে
> ট্রাকচাপায় প্রাণ গেল ৩ মোটরসাইকেল আরোহীর

এসময় উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি এস্কেন্দার মির্জা, ওয়ালিয়া হাকিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ রাকিব হোসেন, নাটোর পল্লীবিদ্যুৎ সমিতির এলাকা পরিচালক আরিফুল ইসলাম সহ আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

জানুয়ারি ১০, ২০২৩ at ১৯:৫৫:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস