উপজেলা সেবাব্রতী কিন্ডার গার্টেনের সুসজ্জিত প্লে কর্নার উদ্বোধন 

পাবনার ভাঙ্গুড়া উপজেলা প্রশাসন কর্তৃক পরিচালিত উপজেলা সেবাব্রতী কিন্ডার গার্টেনের শিশু শিক্ষার্থীদের জন্য সুসজ্জিত প্লে কর্নার, দেয়ালের সৌন্দর্যবর্ধন ও বাগান তৈরী কার্যক্রমের শুভ উদ্বোধন হয়েছে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নাহিদ হাসান খান শিশু শিক্ষার্থীদের জন্য সুসজ্জিত প্লে কর্নার, দেয়ালের সৌন্দর্যবর্ধন ও বাগান তৈরী কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

আরো  পড়ুন:
> স্বপ্ন পূরণ হলো আলিফের 
>‌ ২০২২ সালে সিলেট বিভাগে সর্বোচ্চ ১০৪ টি খুনের ঘটনা ঘটেছে

এ সময় বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদেরকে নতুন বছরের ফুলেল শুভেচ্ছা জানানো শেষে অভিভাবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নাহিদ হাসান খান বলেন, শিক্ষার জন্য আমরা সবসময় কাজ করে আসছি। ২০০৩ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই বিদ্যালয়টিতে পড়াশোনার ব্যাপারে জোর তাগিদ দিয়ে আসছে উপজেলা প্রশাসন। এ প্রতিষ্ঠানটিকে একটি ব্যতিক্রমধর্মী প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার জন্য আমাদের আন্তরিক প্রচেষ্টা রয়েছে।

ইউএনও মোহাম্মদ নাহিদ হাসান আরো বলেন, শিশুদের স্বাস্থ্য রক্ষা করা এবং এটিকে শক্তিশালী করা প্রতিটি স্কুল প্রতিষ্ঠানের অন্যতম প্রধান কাজ। একই সময়ে, তারা কেবল শারীরিক নয়, বাচ্চাদের মানসিক এবং সামাজিক সুস্থতারও যত্ন নেয়।

বিদ্যালয়কে কিভাবে আরও সৌন্দর্যমণ্ডিত করা যায় এ প্রয়াস আমাদের সবসময় থাকবে। বিদ্যালয়ের সৌন্দর্য্য বৃদ্ধি করার জন্য বিভিন্ন জায়গায় এবার বেশ কিছু প্রজাতির ফুল গাছ লাগানো হয়েছে। ইতোমধ্যে ফুল ফোটা শুরু হয়েছে এবং পুরো বিদ্যালয় জুড়ে নানান রঙের ফুল ফুটেছে। বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীরা ফুলের এ সৌন্দর্য্য উপভোগ করছেন।

জানুয়ারি ১০, ২০২৩ at ১৯:২৫:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস