অভয়নগরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপিত

যশোরের অভয়নগর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকালে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন:
> বেনাপোলে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শীতবস্ত্র বিতরণ
> দৈনিক নওয়াপাড়ার প্রতিনিধি সম্মেলন ও দোয়া অনুষ্ঠিত

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব এনামুল হক বাবুলের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান সরদার অলিয়ার রহমান, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাহ্ ফরিদ জাহাঙ্গীর, সাংবাদিক নেতা ও দৈনিক ইত্তেফাকের যশোর জেলা প্রতিনিধি ফারাজী আহম্মেদ সাঈদ বুলবুল, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ড. সুমন হোসেন, উপজেলা

মহিলা লীগের সভাপতি সাফিয়া খানম, ইউপি চেয়ারম্যান বিকাশ রায় কপিল, আওয়ামী লীগ নেতা সরদার বাবুল আক্তার, মহিউদ্দিন খা মহির, আলমগীর হোসেন, মোশারফ হোসেন তরফদার, শেখ মশিউর রহমান, মশিউর রহমান হারকিল, বাবুল সরদার, গোলাম জহিরুল হক লিখন প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, উপজেলা আওয়ামী লীগ নেতা ও যশোর জেলা পরিষদের সদস্য আব্দুর রউফ মোল্যা। আলোচনা সভা শেষে দোয়া অনুষ্ঠানের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

জানুয়ারি ১০, ২০২৩ at ১৯:০৪:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস