ঝিনাইদহে প্রখ্যাত কমিউনিস্ট নেতা কমরেড আব্দুল মতিন মুনিরের ২১তম মৃত্যুবার্ষিকী

বাংলাদেশের প্রখ্যাত কমিউনিস্ট নেতা বাংলাদেশ কৃষক খেতমজুর সমিতির সাবেক সভাপতি কমরেড আব্দুল মতিন মুনিরের তম মৃত্যুবার্ষিকী যথাযথ মর্যাদায় ঝিনাইদাহের হরিনাকুন্ডু উপজেলার তোলা মাধ্যমিক বিদ্যালয়ে বাংলাদেশের বিপ্লবী কমিউনিস্ট লীগ ও তোলা মাধ্যমিক বিদ্যালয় এর যৌথ উদ্যোগে পালিত হয়।

১০ই জানুয়ারি রোজ মঙ্গলবার বেলা ১১ টায় তোলা মাধ্যমিক বিদ্যালয় এর ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মনিরুল ইসলাম এর সভাপতি তে স্মরণসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশের বিপ্লবী কমিউনিস্ট লীগের কেন্দ্রীয় বিকল্প সদস্য ঝিনাইদহ জেলার সম্পাদক বিশিষ্ট সাংবাদিক কমরেড শহিদুল এনাম পল্লব।

আরো পড়ুন:
> ঝিনাইদহে ভ্রাম্যমাণ আদালতে  বিআরটিএ দালালের কারাদন্ড
> গাইবান্ধায় হিমালয়ান শকুন উদ্ধার

স্মরণ সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলার বাসদের সমন্বয়ক ও বাম গণতান্ত্রিক জোটের ঝিনাইদহ জেলার নেতা অ্যাডভোকেট আসাদুল ইসলাম, ঝিনাইদহ জেলা কমিউনিস্ট লীগের সম্পাদক মন্ডলী সদস্য কমরেড মিজানুর রহমান, কমরেড ইসমাইল হোসেন, খন্দকার রফিকুজ্জামান বাবলু প্রমুখ।

বক্তাগণ আব্দুল মতিন মুনিরের জীবন আদর্শ নিয়ে ব্যাপক আলোচনা করে উপস্থিত সবাইকে তার শোষণ মুক্তির সমাজ প্রতিষ্ঠার লড়াই সংগ্রামে এগিয়ে আসার আহ্বান জানান। উল্লেখ্য আব্দুল মতিন মুনির হরিণাকুন্ডুতে তিনটা মাধ্যমিক বিদ্যালয় প্রতিষ্ঠিত করেন এবং তার ব্যক্তিগত জীবনের ৫০ বিঘা জমি মানুষের কল্যাণে দান করে গেছেন।

জানুয়ারি ১০, ২০২৩ at ১৭:৪৭:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস