ব্রাহ্মণবাড়িয়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে প্রাণ গেলো সাংবাদিকের

ফাইল ছবি।

ব্রাহ্মণবাড়িয়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আশিকুল ইসলাম (২৭) নামে এক সাংবাদিক নিহত হয়েছেন। সোমবার (৯ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টায় শহরের ফারুকী পার্কের সামনে এ ঘটনা ঘটে।

নিহত আশিক জেলা শহরের মেড্ডা এলাকার আশরাফ উদ্দিনের ছেলে। তিনি দৈনিক পর্যবেক্ষণ পত্রিকার ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি এবং ব্রাহ্মণবাড়িয়ার স্থানীয় একটি অনলাইন পত্রিকার নিজস্ব প্রতিবেদক ছিলেন।

আরো পড়ুন:
> কারাগার থেকে মুক্তি পেয়েছেন মির্জা ফখরুল-আব্বাস
> কন্যা সন্তানের জনক হলেন সাংবাদিক ফয়সাল 

নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে ফারুকী পার্ক থেকে স্বেচ্ছাসেবী সংগঠন ‘বাতিঘর’-এর একটি মাসিক সভা শেষে অটোরিকশায় কুমারশীল মোড়ের দিকে যাচ্ছিলেন আশিকসহ আরো কয়েকজন।অটোরিকশাটি ফারুকী পার্ক থেকে কিছু দূর আসার পর কয়েকজন তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় আশিককে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা। গুরুতর আহত অবস্থায় জেলা সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক আশিককে মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সোহরাব আল হোসাইন জানান, সাংবাদিক আশিকুল ইসলামকে হত্যার কারণ এখনো স্পষ্ট নয়। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। উল্লেখ্য, স্বেচ্ছাসেবী সংগঠন বাতিঘরের সদস্যরা বেওয়ারিশ লাশের দাফন ও রোগীদের রক্তদান করে থাকেন। আশিক এই সংগঠনের সক্রিয় সদস্য ছিলেন।

জানুয়ারি ০৯, ২০২৩ at ২০:২৬:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস