আগামী দুই দিন রাতের তাপমাত্রা আরও কমবে

ছবি- সংগৃহীত।

আগামী দুই দিন সারাদেশে রাতের তাপমাত্রা আরও কমতে পারে বলে পূর্বাভাস জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। এছাড়া অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশে দিনের আবহাওয়া শুস্ক থাকতে পারে।

শেষরাত থেকে সকাল পর্যন্ত সারাদেশের নদী আববাহিকার কোথাও কোথাও মাঝারি থেকে ঘন কুয়াশা ও দেশের অন্য এলাকায় হালকা থেকে মাঝারি ধরণের কুয়াশা পড়তে পারে। সোমবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এ তথ্য জানায় আবহাওয়া অধিদপ্তর।

টাঙ্গাইল, ফরিদপুর, মানিকগঞ্জ, যশোর, চুয়াডাঙ্গা, সাতক্ষীরা ও কুষ্টিয়া জেলাসহ রাজশাহী ও রংপুর বিভাগের উপর মৃদু থেকে মাঝারি ধরনের শৈত্য প্রবাহ বয়ে যাচ্ছে এবং তা কিছু এলাকা থেকে প্রশমিত হতে পারে। এছাড়া মধ্যরাত থেকে সকাল পর্যন্ত সারাদেশে মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে এবং এটি দেশের কোথাও কোথাও দুপুর পর্যন্ত অব্যাহত থাকতে পারে।

আরো পড়ুন:
>চলতি বছর হজে যাবেন ১ লাখ ২৭ হাজার ১৯৮ জন
>‘নাইয়োরী জামদানি’ ও ফারহানার স্বপ্ন

আবহাওয়াবিদ ওমর ফারুক বলেন, আজ দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে যশোর ও চুয়াডাঙ্গায় ৭.৮ ডিগ্রি সেলসিয়াস। দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে টেকনাফে ২৮ ডিগ্রি সেলসিয়াস। এছাড়া, গত ২৪ ঘণ্টায় দেশের কোথাও কোন বৃষ্টিপাত রেকর্ড করা হয়নি।

জানুয়ারি ০৮.২০২৩ at ২১:৪১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এমএইচ