যশোরের সিভিল সার্জন কেশবপুরে ২ টি ক্লিনিক বন্ধ করে দিয়েছেন

কেশবপুরে প্রয়োজনীয় কাগজ পত্র না থাকায়, প্যাথলজি, অপারেশন থিয়েটার রুমসহ ক্লিনিকে নোংরা পরিবেশের কারণে ২ টি ক্লিনিক বন্ধ করে দিয়েছেন যশোর জেলা সিভিল সার্জন ডাক্তার বিল্পব কান্তি বিশ্বাস।

কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অধিদপ্তর সুত্রে জানা গেছে কেশবপুর পৌর শহরের হাসপাতাল সড়কে প্রতিষ্টিত মহাকবি মাইকেল মধুসূদন ক্লিনিক এ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার এবং কেশবপুর সার্জিক্যাল ক্লিনিক দুই টি রোববার সকালে বন্ধ করে দিয়েছেন জেলা সিভিল সার্জন।

আরো পড়ুন:
> ভূঞাপুরে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের শীতবস্ত্র বিতরণ
> ক্ষেতলালে গভীর নলকূপ চালু করে ফসলের ক্ষতি

সুত্র আরো জানায় গতকাল যশোর জেলা সিভিল সার্জন ডাক্তার বিল্পব কান্তি বিশ্বাস কেশবপুর উপজেলার ক্লিনিক সমুহ পরিদর্শন করেছেন। এসময়ে তার সাথে ছিলেন কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাক্তার আলমগীর হোসেন, আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার আহসানুল মিজান রুমি, সিভিল সার্জন অফিসের প্রশাষনিক কর্মকর্তা জনাব আরিফ সাহেব।

এসময়ে কেশবপুর পৌর শহরের হাসপাতাল সড়কে প্রতিষ্টিত মহাকবি মাইকেল মধুসূদন ক্লিনিক এ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার এবং কেশবপুর সার্জিক্যাল ক্লিনিক দুই টিতে প্রয়োজনীয় কাগজ পত্র না থাকায় এবং ক্লিনিকসহ অপারেশন থিয়েটারে অস্বাস্থ্যকর নোংরা পরিবেশ থাকায় বন্ধ করে দিয়েছেন। ইতিপূর্বে ক্লিনিক দুই টি একই অভিযোগে একাধিক বার বন্ধ করে দেওয়ার পরেও তারা গোপনে রুগী ভর্তিসহ প্যাথলজি ও ওটির কার্যক্রম চালিয়ে আসছিল।

জানুয়ারি ০৮, ২০২৩ at ২১:১৩:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস