পাইকগাছায় স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় এলাকাবাসীর স্মারকলিপি প্রদান

পাইকগাছা ৭ম শ্রেণি পড়ুয়া স্কুল ছাত্রী ধর্ষণের প্রতিবাদে ধর্ষণকারীকে অবিলম্বে গ্রেফতার, দ্রুত চার্জসীট প্রদান ও যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবীতে এলাকাবাসী উপজেলা নির্বাহী অফিসার সহ বিভিন্ন দপ্তরে স্মারকলিপি প্রদান করেছেন। ভূমিহীন সংগঠন, নিজেরা করি ও এলাকাবাসীর উদ্যোগে গতকাল সকাল সাড়ে ১১টায় উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম, ১২ টায় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহজাহান আলী শেখ ও সাড়ে ১২ টার দিকে থানা অফিসার ইনচার্জ মো. জিয়াউর রহমান এর নিকট স্মারকলিপি প্রদান করা হয়েছে।

স্মারকলিপির তথ্য মতে, সোলাদানা ইউনিয়নের আম্রুকাটা গ্রামের মৃত কালিপদ মন্ডলের ছেলে খোকন মন্ডল (৫২) একই গ্রামের শংকর মন্ডল এর ৭ম শ্রেণির স্কুল পড়ুয়া কন্যার সাথে অবৈধ শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। তার পরিবার এ বিষয়ে জানতে পেরে কন্যার মাতা সুমিত্রা রানী বাদী হয়ে পাইকগাছা থানায় গত ২৭/১২/২০২২ তারিখ মামলা দায়ের করেন।

যার নং জিআর ৩৫১/২০২২। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার পরামর্শে ভিকটিমকে পরিক্ষা নিরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজে সি সি তে প্রেরণ করেন এবং পরীক্ষা শেষে ২৯/১২/২০২২ তারিখ পাইকগাছার বিজ্ঞ আদালতে এসে ১৬৪ ধারায় জবানবন্দি দেন। এমন পাশবিক ঘটনায় এলাকায় চাপা ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

আরো পড়ুন:
>২০২২-এ ৩৯ সংখ্যলঘুকে ধর্ষণ, হত্যা ১৫৪
>মিয়ানমারে জান্তা বাহিনীর ওপর হামলায় নিহত ১১০

এদিকে দ্রুত চার্জসীট প্রদান ও আসামি কে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি চেয়ে এলাকাবাসী বিভিন্ন দপ্তরে স্মারকলিপি প্রদান করেন। এসময়ে উপস্থিত ছিলেন, ভিকটিমের মাতা সুমিত্রা রানী, নিজেরা করি’র বিভাগীয় সমন্বয়ক স্বপন কুমার দাস, অঞ্চল সমন্বয়ক সাহাদুল ইসলাম, কর্মী রাশেদুজ্জামান, দীপা বিশ্বাস, তৃপ্তি বালা, লিপন সরকার, ভূমিহীন সংগঠনের নারায়ণ মন্ডল, বলরাম বাইন, রোকেয়া বেগম, সবিতা ঢালী, শংকর মন্ডল প্রমুখ।

জানুয়ারি ০৬.২০২৩ at ১৮:৫৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর