তালার খেশরা ইউনিয়নে টিসিবির পণ্য বিতরণে ব্যাপক অনিয়ম

সাতক্ষীরা জেলার তালা উপজেলার খেশরা ইউনিয়নে টিসিবির পণ্য বিতরণে অনিয়মের অভিযোগ উঠেছে। খেশরা ইউনিয়ানের ৫ নং ওয়ার্ডের বাসিন্দা মৃত নুর ইসলাম সরদারের পুত্র মোঃ শাওন সরদারের কার্ড আজ সকাল আনমানিক সকাল ৮ টায় সময় টিসিবি পণ্য কার্ড নিয়ে হাজির হয় খেশরা ইউনিয়ানের ৫নং ওয়ার্ডের চৌকিদার বিধান সরকার। এমতাবস্থায় কার্ডটি হাতে নিয়ে তৎক্ষণাৎ ফোন দেয় এক সংবাদকর্মীকে। সাংবাদিক এস. আর. আওয়াল ঘটনাস্থলে গিয়ে দেখেন যে, এর আগে ৬ বার ওই কার্ড থেকে টিসিবি পণ্যের মালামাল উঠানো হয়েছে। কার্ডধারী শাওন সরদার জানান, আমার নামে কার্ড হয়েছে সেটা আমি জানিইনা।

আরো পড়ুন:
> রাষ্ট্রপতি হিসেবে আবদুল হামিদ সংসদে শেষ ভাষণে যা বললেন
> চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপ-নির্বাচন, গোমস্তাপুরে ৬ প্রার্থীর মনোনয়ন দাখিল  

এর আগে আমাকে এই কার্ড দেয়নি এবং এই কার্ডের কোনো পণ্য আমি ওঠায়নি। টিসিবি পণ্য কার্ডটি দেখে ৪,৫,৬ নং ওয়ার্ডের মহিলার সদস্য তাছমিন বেগমের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি এই কার্ডের বিষয় কিছু বলতে পারি না। যিনি স্বাক্ষর করেছেন তিনি বলতে পারবেন। পরে সংশ্লিষ্ট ওয়ার্ডের মেম্বার সিদ্দিকুর রহমান এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি কিছুই জানি না সবগুলো বিষয় চেয়ারম্যানের কাছে জানুন।

খেশরা ইউনিয়ানে চেয়ারম্যান কামরুল ইসলাম লাল্টু’র কাছে ফোন দিলে তিনি ফোন রিসিভ করেননি। কার্ডটি শাওন সরদারকে পৌঁছে দেওয়া গ্রাম পুলিশ বিধান চন্দ্র সরকার জানান, সকালে চেয়ারম্যান সাহেব আমার কাছে ১০৭ টি কার্ড দেন বিতরণের জন্য। এই নিয়ে এলাকায় ব্যাপক তোলপাড় শুরু হয়েছে। এলাকাবাসী সঠিক তদন্ত পূর্বক টিসিবি পণ্য লুটপাটকারীর বিচার উপযুক্ত বিচার চেয়েছে।

জানুয়ারি ০৫, ২০২৩ at ১৯:৫৬:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস