ফরিদপুরে এক যুবককে কুপিয়ে জখম

ছবি: কালাম মণ্ডল , সংগৃহীত

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় কালাম মণ্ডল (২৮) নামের এক যুবককে দা দিয়ে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলার ফাজেলখার ডাঙ্গী গ্রামে এ ঘটনা ঘটে। কালাম এ গ্রামের বাসিন্দা ও উপজেলা সমাজ সেবা কার্যালয়ের নৈশ প্রহরী নূর ইসলাম মণ্ডলের ছেলে। চার ভায়ের মধ্যে তিনি তৃতীয়। কালাম পেশায় একজন রঙ মিস্ত্রী। গুরুতর আহত কালামকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। কালামের বড় ভাই মোসলেম মণ্ডল জানান, রাস্তার একপাশে রিপন খানের (৩৩) বাড়ি, অপর পাশে তাদের বাড়ি অবস্থিত।

আরো পড়ুন:
> খুলনায় বিনামূল্যে জনসাধারণের সেবা দেবে মুক্তা অ্যাম্বুলেন্স
> যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি শিক্ষার্থী নিহত

সকাল ১১টার দিকে কালাম বাড়ি থেকে রাস্তায় গিয়ে দাঁড়ালে রিপন পেছন থেকে এসে দা দিয়ে এলোপাথাড়িভাবে তার ভাইকে কুপিয়ে জখম করে। পূর্ব শত্রুতার জের ধরে রিপন এ ঘটনা ঘটিয়েছে বলে কালামের দাবি পরিবারের। তবে নাম প্রকাশে অনিচ্ছুক ওই এলাকার তিনজন বাসিন্দার সঙ্গে কথা বলে জানা গেছে, কালাম ও রিপন দুজনেই মাদক ব্যবসায়ের সঙ্গে জড়িত। পাশাপাশি রিপন নিজে নেশাগ্রস্ত। এ মাদক ব্যবসায় জনিত বিরোধের কারণে এ ঘটনা ঘটে থাকতে পারে।

চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক প্রিন্স মাহমুদ বলেন, কালামের মাথা ও দুই পয়ে ধারালো অস্ত্রের একাধিক আঘাত রয়েছে। রোগীর অবস্থা গুরুতর বিধায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু মণ্ডল বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে এখন পর্যন্ত কেউ থানায় কোনো লিখিত অভিযোগ দেননি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জানুয়ারি ০৫, ২০২৩ at ১৮:৩৩:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস