শার্শায় সার্ক মানবাধিকার ফাউন্ডেশন যশোর জেলা শাখার সভা অনুষ্ঠিত

ছবি: সংগৃহীত

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন যশোর জেলা শাখার পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।এসময় সদস্যদের মাঝে পরিচয়পত্র প্রদান ও সনদপত্র বিতরণ করা হয়।

গতকাল মঙ্গলবার বেলা ১১টার সময় যশোরের শার্শা উপজেলার নাভারণ হক কমিউনিটি সেন্টারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। সার্ক মানবাধিকার ফাউন্ডেশন যশোর জেলা শাখার সভাপতি ও দেশ সেরা উদ্ভাবক মিজানুর রহমানের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা নারায়ন চন্দ্র পাল বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সালেহ আহমেদ মিন্টু, অনুষ্ঠানের প্রধান আলোচক ছিলেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন যশোর জেলার উপদেষ্টা সাংবাদিক ও প্রভাষক আসাদুজ্জামান আসাদ।

আরো পড়ুন:
> ফরিদপুরে সন্তানের বিরুদ্ধে পিতার মানববন্ধন
> দেশে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ১০০ কোটি টাকার সুপারি রপ্তানি

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সহ-সভাপতি সাংবাদিক আব্দুর রহিম, আমিনুর রহমান,তরিকুল ইসলাম ঝন্টু,ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মাহামুদুল হাছান,যুগ্ম সম্পাদক ফয়েজ আহমেদ, সমাজ কল্যাণ সম্পাদক রাজু কামাল ও জাহিদুল মোমিন সুমন প্রমুখ।

অনুষ্ঠানে সার্ক মানবাধিকার ফাউন্ডেশন যশোর জেলা শাখার প্রত্যেক সদস্যের হাতে পরিচয়পত্র,সনদপত্র ও একটি করে কোর্টপিন তুলে দেওয়া হয়। সার্ক মানবাধিকার ফাউন্ডেশন যশোর জেলা শাখার সাধারণ সম্পাদক জি এম ফারুখ হুসাইন অনুষ্ঠানটি পরিচালনা করেন।

জানুয়ারি ০৩, ২০২৩ at ২১:২৩:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস