দিনাজপুরে “আমরা” সংস্থার আয়োজনে শীতার্ত অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

মো. আরমান হোসেন দিনাজপুর প্রতিনিধি দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু বলেছেন, শীতার্ত মানুষের পাশে মানবিক কারণে আমাদের দাঁড়াতে হবে। শীতার্ত মানুষকে কষ্টে রেখে কোনো সামাজিক উন্নয়ন সম্ভব নয়। আসুন অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়াই।

৩ জানুয়ারী মঙ্গলবার শহরের ফকিরপাড়াস্থ কালুর মোড়’এ প্রতিবছরের মতো এবারেও সামাজিক সংগঠন “আমরা” সংস্থার আয়োজনে শীতার্ত অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করতে গিয়ে তিনি প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

শীতবস্ত্র বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন উদ্বোধক ও “আমরা” সংগঠনের সভাপতি আল-মামুন বিপ্লব। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়র মোঃ আলতাব উদ্দীন আহমেদ ও মোটর শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ বাদশা। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য হাসিনুর রহমান সোহাগ, আব্দুস সালাম, মো. দুলাল, মো. লোকমান আলী, প্রজ্ঞা ও পিয়া।

আরো পড়ুন :
>বিরামপুরে এতিমখানার চেক বিতরণে ঘুষ বাণিজ্যের অভিযোগ
>গলাচিপায় পূর্ব শত্রুতার জেরে, ২ জনকে কুপিয়ে জখম
>যশোরে প্রতারণার অভিযোগে ৭ জনের বিরুদ্ধে মামলা

আল্ মামুন কর্মসূচীর উদ্বোধন করতে গিয়ে বলেন “আমরা” সংগঠন প্রতিবছর মানবতার কল্যানে শীতার্ত নারী-পুরুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে আসছি। আগামীতেও এ ধরনের কার্যক্রমে “আমরা” সংগঠন কাজ করবে।

জানুয়ারি ০৩.২০২৩ at ১৭:১২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর