গলাচিপায় পূর্ব শত্রুতার জেরে, ২ জনকে কুপিয়ে জখম

পটুয়াখালী জেলার গলাচিপায় পূর্ব শত্রুতার জের ধরে দুই জনকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা । সন্ত্রাসী হামলার শিকার ২ জনের অবস্থাই আশঙ্কাজনক। গুরুতর আহত ২ জনকে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে গলাচিপা হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক।

সোমবার (২জানুয়ারি) রাত ৭:৩০ সময় পটুয়াখালী গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নের ৭নং পূর্ব আটখালী গ্রামে এ ঘটনা ঘটে। সন্ত্রাসী হামলায় আহতরা হলেন-মো: কামাল মোল্লা (৪০)ও মো. আলমাজ মোল্লা (৩২)।আহত ২ জনের অবস্থা আশঙ্কাজনক।

বাদী কালাম মোল্লা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, পূর্বের পান চুরির একটি মামলা নিয়ে এই ঘটনার সূত্রপাত । জানা গেছে পূর্বের মামলার বাদী বিবাদী এক হয়ে যাওয়ার কারনে হামলা কারি মামুন সিকদার ও তার লোক জন পথে ঘাটে বাদী কালাম মোল্লা সহ তার ছেলেদের আজে বাজে কথা বলে।

আহতদের বড় ভাই জামাল মোল্লা তাদের কথার উত্তার দিলে মাথায় ইট দিয়ে আঘাত করে । আহত জামাল মোল্লা ঘটনার আগের দিন গলাচিপা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

আরো পড়ুন:
>খড়কির ইরফান হত্যার প্রধান পরিকল্পনাকারী কাদের আটক, রহস্য উন্মোচন
>অবসরে মন্ত্রিপরিষদ সচিব, জ্বালানি বিভাগে নতুন সচিব

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন গলাচিপা থানার কর্মকর্তা ওসি সনিত কুমার ঘাইন। তিনি জানান, পূর্ব শত্রুতার সূত্র ধরেই এ ঘটনা ঘটেছে।এই ঘটনায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট গলাচিপা আদালতে ১৪৩/৩২৩/৩২৬/৩০৭/৫০৬ ধারায় মামলা রুজু করা হয়।

উক্ত মামলায় ৫ জন আসামী করা হয় । আসামীরা হল পূর্ব আটখালী গ্রামের মো. মতলেব সিকদারের ছেলে মোঃ মামুন সিকদার (৩২) ও মোঃ সোহেল সিকদার(৩৮) ,আলাউদ্দিন সিকদারের ছেলে মনির সিকদার, আটখালী গ্রামের মোঃ মোমেন ও মোঃ বাহাদুর মৃধা সহ আরও অজ্ঞাত ২৫/৩০ জন।

জানুয়ারি ০৩.২০২৩ at ১৬:৪৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর