রাজশাহীতে ফ্রিল্যান্সিং ট্রেনিং ইনস্টিটিউট ‘উইন্নিফ্লাই-আইটি’র যাত্রা শুরু

‘শিক্ষার্থীদের সাফল্যই আমাদের অর্জন’ এই শ্লোগানকে সামনে রেখে রাজশাহীতে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে ফ্রিল্যান্সিং ট্রেনিং ইনস্টিটিউট ‘উইন্নিফ্লাই-আইটি’। এ উপলক্ষে সোমবার (২ জানুয়ারী) দুপুর ২ টার দিকে নগরীর বর্নালী এলাকায় ফিতা কেটে ‘উইন্নিফ্লাই-আইটি’ এর নিজস্ব কার্যালয়ের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বদলগাছি প্রেসক্লাবের সাধারন সম্পাদক সানজাদ রয়েল সাগর। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ‘উইন্নিফ্লাই-আইটি’ ফ্রিল্যান্সিং ট্রেনিং ইনস্টিটিউটের পরিচালক রিমাজ হোসাইন শান্ত।

তিনি বলেন, আমি ফ্রিল্যান্সিং শিখে স্বাবলম্বী হওয়ার পর নিজেই এই প্রতিষ্ঠানটা তৈরি করি। আমি দীর্ঘদিন যাবৎ আমি শুধুমাত্র অনলাইনের মাধ্যমে শিক্ষার্থীদের প্রশিক্ষণ প্রদান করে আসছি। আজ থেকে অফলাইনেও আমরা প্রশিক্ষণ প্রদান শুরু করছি।

তিনি আরও বলেন, এখানে ডিজিটাল মার্কেটিং, গুগল মার্চেন্ট সেন্টার ফিক্সিং, ওয়েব ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, অ্যাডভান্স ফেসবুক মার্কেটিং ও শপিফাই ড্রপশিপিং এর কোর্সের প্রশিক্ষণ দক্ষ প্রশিক্ষক দ্বারা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক শাহরিয়ার অভি, সহযোগী পরিচালক ও প্রশিক্ষক সাহিব সাদমান রিয়াদ ও তামিম আহমেদ, সহকারী প্রশিক্ষক লিমন দাস ও হারিজ উদ্দিন হিরো। এছাড়াও ‘উইন্নিফ্লাই-আইটি’ ফ্রিল্যান্সিং ট্রেনিং ইনস্টিটিউটের সাপোর্ট টিমের তিনজনসহ শিক্ষার্থীরা ও স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সুবিধা সমূহ :

১। নিজস্ব ল্যাবে ক্লাস ও প্র্যাক্টিসের সুবিধা।

২। ২৪/৭ ঘন্টা লাইভ সাপোর্ট।

৩। কোর্স শেষে কাজ প্রদান।

৪। সপ্তাহে দুইদিন স্পেশাল সাপোর্ট ক্লাসের সুবিধা।

জানুয়ারি ০২.২০২৩ at ২১:২৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর