নড়াইলে শীতবস্ত্র বিতরণ করেছেন সেনাপ্রধান

ছবি: সংগৃহীত

নড়াইলে শীতকালীন প্রশিক্ষণ এলাকা পরিদর্শন শেষে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

সোমবার (২ জানুয়ারি) সকালে ৫৫ পদাতিক ডিভিশনের দায়িত্বপূর্ণ শীতকালীন প্রশিক্ষণ এলাকা গোপালগঞ্জের ভাটিয়াপাড়া এবং নড়াইল জেলার লোহাগড়ায় মধুমতি আর্মি ক্যাম্প পরিদর্শন শেষে ৩ হাজার অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন তিনি। এ সময় জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ প্রশিক্ষণকালীন সময়ে সেনাবাহিনী তার জনকল্যাণমূলক কাজের অংশ হিসেবে অসহায়, দুঃস্থ ও শীতার্তদের পাশে দাঁড়ায় বলে মত প্রকাশ করেন। শীতবস্ত্র বিতরণের পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনী শীতকালীন প্রশিক্ষণ এলাকায় অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে ফ্রি-মেডিকেল ক্যাম্পেইন কর্মসূচি পরিচালনা করছে।

আরো পড়ুন:
> পেলেকে শেষ বিদায় জানাতে ব্রাজিলে নেইমারও
> প্রাথমিকে বৃত্তি পাবে সাড়ে ৮২ হাজার শিক্ষার্থী

এর অংশ হিসেবে বিভিন্ন ধরনের দীর্ঘস্থায়ী রোগের চিকিৎসা, গর্ভবতী-প্রসূতিদের চিকিৎসা সেবা এবং বিশেষ পরামর্শ প্রদান ও অভিজ্ঞ চক্ষু বিশেষজ্ঞ দ্বারা চোখের বিভিন্ন রোগের চিকিৎসা সেবা এবং বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়। পরিদর্শনকালীন সময় সেনাসদর ও স্থানীয় ফরমেশনের ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা, স্থানীয় বেসামরিক প্রশাসনের কর্মকর্তা, জেসিও এবং অন্যান্য পদবীর সেনাসদস্য, সাংবাদিকব্যক্তি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

জানুয়ারি ০২, ২০২৩ at ২০:৩৮:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস