সিলেট জেলা প্রেসক্লাবের নব গঠিত কমিটিকে, অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা

সিলেট জেলা প্রেসক্লাবের নব গঠিত কমিটিকে বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, নব নির্বাচিত কমিটির সভাপতি হাসিনা বেগম চৌধুরী, সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেলসহ কার্যনির্বাহী কমিটির সকল সদস্যকে। সোমবার (২ জানুয়ারি ২০২৩ইং) বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক আবুল কাশেম রুমন ও সাধারণ সম্পাদক আক্তার হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দরা নতুন বছরের শুভেচ্ছা ও অভিনন্দন বার্তা জানান।

বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের অন্যান্য সদস্য যারা অভিনন্দন জানান, সিনিয়র সহ সভাপতি (পানকৌড়ি নিউজের) সিলেট জেলা প্রতিনিধি- রুহুল ইসলাম মিঠু, সহ সভাপতি, (একুশে সংবাদ ডটকম) সিলেট অফিসের স্টাফ রিপোর্টার-মো. আমিন রশীদ ফোহাদ ও হবিগঞ্জ জেলার (নবীগঞ্জ দর্পন ডটকম) এর সম্পাদক-এম. গৌছুজ্জামান চৌধুরীকে সিনিয়র সহ সভাপতি, যুগ্ম সম্পাদক সম্পাদক (সিলেট স্বপ্নীল ডটকম) এর সম্পাদক-আর. কে দাস চয়ন, সাংগঠনিক সম্পাদক (বায়ান্ন টেলিভিশন) এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান- নূরুদ্দীন রাসেল, দপ্তর ও অর্থ সম্পাদক (বিএমসিলেট ডটকম) এর সিনিয়র স্টাফ রিপোর্টার-কামাল আহমদ।

ক্রীড়া ও সমাজ সেবা সম্পাদক (আমাদের কথা ডটকম) স্টাফ রিপোর্টার- হাফিজুল ইসলাম লস্কর,(সুরমা ভয়েস ২৪ ডটকম) এর স্টাফ রিপোর্টার-জনি শর্মা, প্রচার ও প্রকাশনা সম্পাদক, (ড্রিম সিলেট ডটকম) বালাগঞ্জ প্রনিতিনিধি- তারেক আহমদ ও (সিলেট ২৪ এক্সপ্রেস ডটকম) এর স্টাফ রিপোর্টার- ইসমাঈল আলী টিপু) সহ কার্য নির্বাহী সদস্যরা।

আরো পড়ুন:
>>নড়াইলে সেনাবাহিনী প্রধানের শীতবস্ত্র বিতরণ
>>দেশে সশস্ত্র জিহাদ করার পরিকল্পনা করছিল জঙ্গিরা: সিটিটিসি

এক প্রেস বিজ্ঞপ্তি বার্তায় তারা জানান, সিলেট জেলা প্রেসক্লাবের নতুন নেতৃত্ব আগামীতে অতীতের সকল গুনিজন সিলেটের সাংবাদিতার ঐতিহ্য ধরে রাখবেন। প্রকৃত সাংবাদিকতার মুল্যেবোধ সুদৃঢ় দায়িত্ব পালন করবেন এবং নবাগত সকল সাংবাদিকদের দিক নিদের্শনা দেবেন বলে আশা প্রকাশ করেন।

জানুয়ারি ০২.২০২৩ at ১৬:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর