২০ বছর পরেও বছরটাকে উদযাপন করবো: মিম

ছবি- সংগৃহীত।

মহাকালের চিরন্তন নিয়মে সময় বয়ে যায়, দিন-সপ্তাহ-মাস পেরিয়ে বছর যায়, ক্যালেন্ডার পরিবর্তন হয়ে আসে নতুন বছর। এর মাঝেই মানুষের জীবনে হয় উত্থান-পতন, আসে সাফল্য কিংবা ব্যর্থতা। মহামারি করোনাভাইরাসের ধাক্কা কাটিয়ে ২০২২ সালে মানুষ পুরোদমে স্বাভাবিক জীবনে ফিরেছিলো। এই বছরটাও শেষ হয়ে গেলো। কেমন গেছে বছরটি? আর নতুন বছর নিয়েও বা ভাবনা-প্রত্যাশা কী? এসব প্রশ্নের উত্তর খুঁজতে যোগাযোগ করা হয় দেশের শোবিজ তারকাদের সঙ্গে।

এ আয়োজনে রইলো চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের ভাবনা-পরিকল্পনা…

২০২২ সালে শোবিজে মিমের পুনর্জন্ম হয়েছে, এটা ভক্তরা যেমন মনে করেন, নায়িকার উপলব্ধিও তেমনই। ২০০৭ সালে তিনি সুন্দরী প্রতিযোগিতা দিয়ে এই রঙিন দুনিয়ায় পা রেখেছিলেন। তার মতে, সেরকমই যেন নতুন আঙ্গিকে তার যাত্রা হলো এই বছরে।

মিম বলেন, ‘অবশ্যই বছরটা দারুণ কেটেছে। লাক্স সুপারস্টার আমাকে নতুন একটা পরিচয় দিয়েছিলো; এরপর থেকে আমি কাজ করেছি, ভালো-মন্দ মিলিয়ে। মানুষের ভালোবাসা, জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অনেক কিছুই পেয়েছি। তবে এই বছরটা আমাকে সেই ২০০৭-র কথা মনে করিয়ে দিলো। যেন পুনরায় আমার জার্নি শুরু হলো।’

২০২২ সালের ৪ জানুয়ারি ভালোবাসাকে পূর্ণতা দিয়ে বিয়ে করেছেন মিম। ব্যাংক কর্মকর্তা সনি পোদ্দারের সঙ্গে বেঁধেছেন ঘর। এটাকে জীবনের শুভ সূচনা মনে করেন নায়িকা। তার ভাষ্য, ‘এই বছরে আমি বিয়ে করেছি। নতুন আরেকটা পরিচয়। বিশ বছর পরে গিয়েও আমি বছরটাকে উদযাপন করবো এটার জন্য। এটা আমার জন্য সত্যিই লাকি এবং স্পেশাল ইয়ার। অনেকের ধারণা, বিয়ের পর নায়িকাদের জনপ্রিয়তা কমে যায়। কাজের গুরুত্ব কমে যায়। এই ধারণাটি ভুল প্রমাণিত হলো ২০২২ সালে। এসব কথা যে ঠিক না, প্রকৃতপক্ষে কাজের মাধ্যমেই যে একজন শিল্পী টিকে থাকে, এটার বাস্তব প্রমাণ আমি।

আরো পড়ুন :
>বৈদ্যুতিক তারে ফানুস, মেট্রোরেল চলাচল বন্ধ
>সোনালি দিনের প্রত্যাশায়, স্বাগত ২০২৩
>ঠাকুরগাঁওয়ে ট্রান্সফরমারের কয়েল চুরি করে পালানোর সময় দুই যুবক আটক

মিমের মতে, ‘আমার স্বামী আমার জন্য লাকি। বিয়ের পরপরই এক বছরে আমার দুটো ছবি (পরাণ ও দামাল) হিট। একটা (পরাণ) তো ম্যাসিভ, ব্লকবাস্টার হিট হয়েছে। সেই সঙ্গে এবার আমার সমাবর্তন হয়েছে, আমি ইউনিসেফের শুভেচ্ছাদূত হয়েছি। সবমিলিয়ে এই বছরটা নিয়ে আমি খুশি।

স্বামীর সঙ্গে দুবাইতে মিম
নতুন বছরের শুরুতে মিম, তার স্বামী সনি পোদ্দার এবং তাদের পরিবার অবস্থান করছেন দুবাইতে। গত ২৯ ডিসেম্বর তারা ঢাকা থেকে উড়াল দেন মধ্যপ্রাচ্যের উন্নত এ শহরে। মিম জানালেন, মূলত বিবাহবার্ষিকী উপলক্ষে সারপ্রাইজ হিসেবে এই ট্যুর উপহার দিয়েছেন তার স্বামী। এই সুবাদে দুবাইতে নিউ ইয়ার সেলিব্রেশনও উপভোগ করছেন তারা।

আগামী ৮ জানুয়ারি দেশে ফিরে আসবেন মিম। এর একদিন পরই চলে যাবেন কলকাতায়। সেখানে তিনি অংশ নেবেন ‘মানুষ’ নামের একটি সিনেমার শুটিংয়ে। এতে টলিউড সুপারস্টার জিতের বিপরীতে অভিনয় করছেন তিনি। পরিচালনা করছেন বাংলাদেশের নির্মাতা সঞ্জয় সমদ্দার।

আরো পড়ুন :
>বৈদ্যুতিক তারে ফানুস, মেট্রোরেল চলাচল বন্ধ
>সোনালি দিনের প্রত্যাশায়, স্বাগত ২০২৩
>ঠাকুরগাঁওয়ে ট্রান্সফরমারের কয়েল চুরি করে পালানোর সময় দুই যুবক আটক

‘মানুষ’র কাজ ভালোভাবে সম্পন্ন করা, পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকা, নতুন বছর ঘিরে আপাতত এগুলোই মিমের প্রত্যাশা।

সূত্র- বৈশাখী টিভি

জানুয়ারি ০১.২০২৩ at ১০:৪৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এমএইচ