ভোলার চরফ্যাশনে কেন্দ্রীয় যুবলীগ নেতার শীতবস্ত্র বিতরণ

ভোলার চরফ্যাশনে বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল’র পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক মো. মাকসুদুর রহমান।

শুক্রবার (৩০ ডিসেম্বর) সকাল ১১ টার দিকে উপজেলার আমিনাবাদ ইউনিয়নের ১ নং ওয়ার্ডে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময় যুবলীগ নেতা মাকসুদুর রহমান বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রীর দায়িত্ব নিয়ে অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি জনকল্যাণম‚ লক কর্মস‚চিকে গুরুত্ব দিয়ে মানবিক বাংলাদেশের চেতনাকে পুনরুজ্জীবিত করেন। সৎ ও দক্ষ প্রধানমন্ত্রীর স্বীকৃতিসহ তিনি অর্জন করেন ‘মাদার অব হিউম্যানিটি’ ‘বিশ্বমানবতার নেতৃত্ব ‘সর্বশ্রেষ্ঠ মানবিক নেতা’, ‘মানবতার চ্যাম্পিয়ন’ এবং অনেক মর্যাদাপ‚র্ণ বিশেষণ।

তার উন্নয়ন তত্ত¡ এবং সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে প্রিয় বাংলাদেশও অর্জন করেছে সমৃদ্ধ ও মানবিক রাষ্ট্রের স্বীকৃতি। তিনি আরও বলেন, বর্তমান বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে যুবলীগের অন্যতম লক্ষ্য রাষ্ট্রের মানবিক ধারাকে গতিশীল এবং ষড়যন্ত্রকারী ও প্রতিবিপ্লবীদের প্রতিহত করে মানুষের সুখে-দুুঃখে সহমর্মী হওয়া।

আরো পড়ুন :
>ভারতে অনুপ্রবেশকারী ২৩ বাংলাদেশী জেলেকে বেনাপোলে ফেরত
>কালীগঞ্জে লওহে মাহফুজ নুরানী হাফেজী মাদ্রাসার উদ্ধোধন
>শিবগঞ্জে শিমুল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের, ফাইনাল খেলা অনুষ্ঠিত

এ লক্ষ্যে যুবলীগ এরই মধ্যে অনেক মানবিক কর্মস‚চি বাস্তবায়ন করে ‘মানবিক যুবলীগ’-এ পরিণত হয়েছে। এ ধারা অব্যাহত রাখতে হবে। এসময় আরো উপস্থিত ছিলেন স্থানীয় আ’লীগ, বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সাধারন জনগন।

ডিসেম্বর ৩০.২০২২ at ২০:৩৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর