মহিলা বিষয়ক কার্যালয়ে তালা ঝুলালেন ভাইস চেয়ারম্যান 

কুড়িগ্রামের চিলমারীতে মহিলা বিষয়ক কার্যালয়ে তালা দিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান। ভি ডাব্লিউ বি প্রকল্পে নামের ভাগ নিয়ে দ্বন্দ্বের জের। জানা গেছে, কুড়িগ্রামের চিলমারী উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের অধিনে দুস্থ মহিলাদের জন্য ভি ডাব্লিউ বি ( ভালনারেবল উইমেন বেনেফিট) প্রকল্পের অধিনে বরাদ্দ দেয়া হয়।

শুরু থেকেই উক্ত প্রকল্প নিয়ে উঠেছে নানা অনিয়ম। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সন্ধায় উক্ত প্রকল্প নিয়ে মহিলা বিষয়ক কার্যালয়ে দায়িত্বরতরা কাজ করার সময় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ নুরুজ্জামান আজাদ জামান তাদের বের করে দেয় এবং অফিসে তালা লাগিয়ে দেয়।

ঘটনার সত্যত্বা স্বীকার করে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ( অতি.) সোহেলী পারভীন বলেন ভাইস চেয়ারম্যান নিজের জন্য নামের ভাগ চেয়েছেন আমি বলেছি সঠিক পদ্ধতিতে কমিটির মাধ্যমে আসতে হবে কিন্তু তিনি বৃহস্পতিবার আমাদের অফিসের লোকজনকে বের করে দেয় এবং তালা লাগিয়েছে।

আরো পড়ুন :
>১১ জানুয়ারি সারাদেশে যুগপৎ গণঅবস্থান বিএনপির
>পুরানা পল্টনে মিছিল চেষ্টা, আটক ৩

কথা হলে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান আজাদ জামান বলেন, বিষয় আসলে সেরকম নয়, যা হয়েছিল তা সমাধান হয়েছে । কথা হলে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমান বলেন বিষয়টি আমার জানা নেই।

ডিসেম্বর ৩০.২০২২ at ১৮:০১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর