দ্বিতীয় সর্বোচ্চ করদাতার সম্মাননা পেলেন অমল কান্তি চৌধুরী 

অমল কান্তি চৌধুরী সুনামগঞ্জের দ্বিতীয় সর্বোচ্চ তরুণ করদাতার সম্মাননা পেয়েছেন। তিনি সুনামগঞ্জ জেলা আ,লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল এর ছোট ভাই। এছাড়াও জেলার সজ্জন পরিশ্রম,আত্মপ্রত্যয়ী ও বিচক্ষণ ব্যবসায়ী হিসাবে পরিচিতি রয়েছে।

বৃহস্পতিবার (২৯, ডিসেম্বর)দুপুরে সিলেট জেলা শহরের খাদিমনগরস্থ হোটেল গ্র্যান্ড সিলেটে আনুষ্ঠানিক ভাবে অমল কান্তি চৌধুরী হাতে এই সম্মাননা ও ক্রেস্ট তুলে দেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্র মন্ত্রী ড. এ.কে. আব্দুল মোমেন এমপি।

সিলেট কর অঞ্চলের কর কমিশনার মো. আবুল কালাম আজাদ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাননীয় পররাষ্ট্র মন্ত্রী ড. এ.কে. আব্দুল মোমেন এমপি।

আরো পড়ুন :
>রাজধানীর খিলক্ষেতে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিস
>প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ইঞ্জি: শামশুল আলম 
>এবার দলীয় সংবর্ধনায় ফুলে ভাসলেন জেলা পরিষদের চেয়ারম্যান

বিশেষ অতিথি হিসেবে ছিলেন সিলেট রেঞ্জের উপ-মহাপুলিশ পরিদর্শক মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম,সিলেট জেলা কর আইনজীবী সমিতির সভাপতি এম শফিকুর রহমান,সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি তাহমিন আহমদ,সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সিনিয়র সহ-সভাপতি আব্দুল জব্বার জলিল প্রমুখ।

উল্লেখ্য,আয়কর বিভাগের সিলেট কর অঞ্চলের উদ্যোগে সিলেটে বিভাগের ৩৫জন করদাতাকে চারটি ক্যাটাগরিতে সেরা করদাতার সম্মাননা ২০২২ প্রদান করা হয়।

ডিসেম্বর ২৯.২০২২ at ২১:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর