ঘোড়াঘাটে ৩ ব্যবসায়ীকে জরিমানা

দিনাজপুরের ঘোড়াঘাটে অভিযানে ৩ প্রতিষ্ঠানের নিকট থেকে ১৪ হাজার টাকা জরিমানা আদায় করেছে জেলা ভোক্তা অধিকার ও সংরক্ষণ অধিদপ্তর। ভোগ্য পন্যের সাথে দাহ্য পদার্থ রাখা, স্যাঁতসেঁতে পরিবেশ, মূল্য তালিকা প্রদর্শন না করা, মেয়াদ উত্তীর্ণ ঔষধ সংরক্ষণের অপরাধে জরিমানা আদায় করা হয়।

২৮ ডিসেম্বর বুধবার বিকেল ৪ টায় পৌরসভার আজাদ মোড় বাজারে এই অভিযান পরিচালনা করেন দিনাজপুর জেলা ভোক্তা অধিকার ও সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম। অভিযান পরিচালনা কালে রফিকুল ষ্টোরে ৫ হাজার,লক্ষী ভান্ডারে ৫ হাজার ও চৌধুরী মেডিসিন কর্ণারে ৪ হাজার টাকাসহ তিন ব্যবসায়ীর নিকট থেকে ১৪ হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় দিনাজপুর জেলা স্যানেটারি ইন্সপেক্টর জগদীশ চন্দ্র মহন্ত,ঘোড়াঘাট থানার এসআই মোজাফফর হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।

আরো পড়ুন :
>হাতীবান্ধায় সীমান্তে বিএসএফ এর গুলিতে দুই জন বাংলাদেশী নিহত। 
>দেশের ৮১ ইউপি ও ৫ পৌরসভায় ভোটগ্রহণ শুরু
>মরিয়ম নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৩য় প্রান্তিক মূল্যায়নের ফলাফল প্রকাশ

দিনাজপুর জেলা ভোক্তা অধিকার ও সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম জানান, মূল্য তালিকা প্রদর্শন না করা, স্যাঁতসেঁতে পরিবেশ, ভোগ্য পন্যের সাথে দাহ্য পদার্থ রাখার অপরাধে দুই প্রতিষ্ঠানকে ১০ হাজার এবং একটি ঔষধের দোকানে মেয়াদ উত্তীর্ণ ঔষধ সংরক্ষণের অপরাধে ৪ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।সেই সাথে ।এধরনের অভিযান অব্যাহত থাকবে সর্তক করা হয়েছে বলে জানান তিনি।

ডিসেম্বর ২৯.২০২২ at ১০:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর