সাংবাদিক ও শিক্ষক হেলালের ইন্তেকাল

দৈনিক বাংলাদেশের খবর পত্রিকার পাবনার ভাঙ্গুড়া উপজেলা প্রতিনিধি, ভাঙ্গুড়া প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলার চক-লক্ষ্মীকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক আবুল হাসান সিদ্দিকী হেলাল ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক ৪৫ বছর।

গত মঙ্গলবার রাত দেড়টার দিকে নিজ বাসভবনে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি মাতা-পিতা, স্ত্রী ও দুই সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। পরিবার সূত্রে জানা গেছে, তিনি ক্লোন ক্যান্সারে ভুগতেছিলেন এবং ডাক্তারের অধীনে চিকৎসাধীন ছিলেন।

বুধবার (২৮ ডিসেম্বর) বেলা ১১টায় সরকারি ভাঙ্গুড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠ চত্বরে প্রথম জানাযা ও মরহুমের গ্রামের বাড়ি উপজেলার সদর ইউনিয়নের কৈ-ডাঙ্গায় দ্বিতীয় জানাযা নামাজ শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।

তার নামাজে জানাজায় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নাহিদ হাসান খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রন্জু, ভাঙ্গুড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন রাসেল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি লোকমান হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিবি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সাইদুল ইসলাম।

আরো পড়ুন :
>পাবনায় এম.সাইদুল হক চুন্নু’র ১ম মৃত্যুবার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত 
>মা-বাবাকে হয়রানি করায় ক্ষুব্ধ দক্ষিণী অভিনেতা

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইমরান হাসান আরিফ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইবনুল হাসান শাকিল, সরকারি ভাঙ্গুড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ রফিকুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা জাহিদুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ, ভাঙ্গুড়া প্রেস ক্লাবের সভাপতি ও সরকারী হাজী জামাল উদ্দিন ডিগ্রি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মাহবুব উল-আলম বাবলু।

পাবনার ফরিদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আশরাফুল কবীর, ভাঙ্গুড়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক গিয়াস উদ্দিন সরদার, ভাঙ্গুড়া উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের পেশ ইমাম হাফেজ মাওলানা আমিনুল ইসলাম মিয়াজি।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান মামুন, পৌর ছাত্রলীগের সভাপতি প্রভাষক হেলাল উদ্দিন খান, ভাঙ্গুড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি বিকাশ চন্দ্র চন্দ, শিক্ষক, গণমাধ্যম কর্মিবৃন্দসহ সর্বস্তরের মানুষ। সাংবাদিক ও শিক্ষক আবুল হাসান সিদ্দিকী হেলালের মৃত্যুতে উপজেলার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও স্থানীয় সংবাদকর্মীরা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

ডিসেম্বর ২৯.২০২২ at ০৯:৪১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর