পাবনায় এম.সাইদুল হক চুন্নু’র ১ম মৃত্যুবার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত 

পাবনার বর্ষিয়ান রাজনীতিবিদ, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব, জেলা পরিষদের সাবেক প্রশাসক এবং সাবেক জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এম. সাইদুল হক চুন্নু’র ১ম মৃত্যুবার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৮ ডিমেম্বর) রাতে জেলা আওয়ামীলীগের উদ্যোগে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগ সভাপতি রেজাউল রহিম লাল ও অনুষ্ঠান সঞ্চালনায় করেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,জেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শ্রী বিজয় বুসন রায়, শ্রমবিষয়ক সম্পাদক সদার মিঠু আহামেদ, সদর উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশাররফ হোসেন, সাধারণ শাহিনুর রহমান শাহিন, ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস।

আরো পড়ুন :
>মা-বাবাকে হয়রানি করায় ক্ষুব্ধ দক্ষিণী অভিনেতা
>নলছিটিতে সড়কের কাজ যথাযথ ভাবে করার দাবিতে মানববন্ধন

জেলা কৃষক লীগের সভাপতি শহিদুর রহমান শহিদ, পৌরসভার মেয়র শরীফ উদ্দিন প্রধান জেলা শ্রমিক লীগের সভাপতি ফোরকান আলী, পৌর আ.লীগে সভাপতি তসলিম হাসান সুমন, সাধারণ সম্পাদক শাজাহান মামুন, অর্থ বিষয়ক সম্পাদক হিরোক হোসেন,সাবেক ছাত্রলীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান সুইট, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আহমেদ শরীফ ডাবলু, জেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান সবুজ, সাধারণ সম্পাদক মীর রবিউল ইসলাম সীমান্ত সহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা শেষে এম.সাইদুল হক চুন্নু’র রুহের মাগফিরাত কামনা করে দেওয়া অনুষ্ঠিত হয়।

ডিসেম্বর ২৮.২০২২ at ২০:০৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর