মা-বাবাকে হয়রানি করায় ক্ষুব্ধ দক্ষিণী অভিনেতা

বলিউডের কথা যখন আসবে তখন দক্ষিণী তারকাদের কথাও চলে আসে অনায়াসেই। তেমনই একজন সিদ্ধার্থ সূর্যনারায়ণ। যিনি হিন্দি, তেলুগু, তামিল সিনেমায় অভিনয়ের পাশাপাশি গায়ক হিসেবেও খ্যাতি অর্জন করেছে। সম্প্রতি তার এক পোস্টে উত্তাল সামাজিক মাধ্যম ও বিনোদনপাড়া।

মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে সিদ্ধার্থ জানান, তার মা-বাবাকে ২০ মিনিট ধরে তামিলনাড়ুর মাদুরাই এয়ারপোর্টে হয়রানি করা হয়েছে। নিজের সামাজিক মাধ্যমের স্টোরিতে তিনি জানান, মাদুরাই এয়ারপোর্ট তার বয়োজ্যেষ্ঠ মা-বাবার সঙ্গে অসদাচরণ করা হয় এবং তাদের ব্যাগ থেকে কয়েন ফেলে দিতে বাধ্য করা হয়।

সিদ্ধার্থ আরও লেখেন, তার মা-বাবার সঙ্গে হিন্দিতে কথা বলা হয়। যদিও তারা বারবারই বলছিলেন তারা হিন্দি বোঝেন না, তাদের সঙ্গে যেন ইংরেজিতে কথা বলা হয়। এর উত্তরে এয়ারপোর্ট কর্মীরা জানান, ভারতে এভাবেই চলে সবকিছু। এমন ব্যবহারে বেশ ক্ষুব্ধ অভিনেতা।

আরও পড়ুন:
>নলছিটিতে সড়কের কাজ যথাযথ ভাবে করার দাবিতে মানববন্ধন
>নলছিটিতে শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার প্রস্তুতি সভা 
>যশোরে মালামাল ক্রয় বিক্রয়ের নাটক সাজিয়ে দুই লক্ষাধিক টাকা নিয়ে লাপাত্তা ৭ প্রতারক

সবশেষ ডিজনি হটস্টারের সিরিজ ‘এসকেপ লাইভ’-এ দেখা গিয়েছিল সিদ্ধার্থকে। সামাজিক মাধ্যমের অন্ধকার দিক নিয়ে নির্মিত হয়েছে এ সিরিজ। বর্তমানে এস শংকরের ‘ইন্ডিয়ান টু’-এর শুটিং করছেন সিদ্ধার্থ। ১৯৯৬ সালে কমল হাসানের একটি ক্ল্যাসিক সিনেমার সিক্যুয়েল এটি। সিনেমায় নারী চরিত্রে কাজ করবেন কাজল আগারওয়াল।

সূত্র: বলিউড হাঙ্গামা

ডিসেম্বর ২৮.২০২২ at ২১:২৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর