এমপির সুস্থতা কামনায় ছেংগারচর পৌর আ. লীগের উদ্যোগে মিলাদ ও দোয়া

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল এর শারীরিক সুস্থতা কামনায় মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর আওয়ামী লীগের উদ্যোগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৮ ডিসেম্বর) বিকালে ছেংগারচর পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ দোয়ার আয়োজন করা হয়। চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল গত ২৪ ডিসেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় সম্মেলন যোগ দিয়ে ফেরার পথে পায়ের গোড়ালিতে জখমী হয়ে মারাত্মক আহত হন।

এরপর তিনি চিকিৎসাধীন আছেন এবং সকলের কাছে সুস্থতার জন্য দোয়া চেয়েছেন। তার সুস্থতার জন্য ছেংগারচর পৌর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে মিলাদ ও দোয়া আয়োজন করা হয়। মিলাদ পরিচালনা করেন মাওলানা ইব্রাহিম খলিল আনন্দপুরী ও দোয়া পরিচালনা করেন মাওলানা তাজুল ইসলাম জিহাদী চাঁদপুরী ।

মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রেফায়েত উল্ল্যা দর্জি, জেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শরিফউল্ল্যা সরকার, পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল ফরাজি, দপ্তর সম্পাদক মিজান মুফতী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একেএম আজাদ, পৌর শ্রমিক লীগের সভাপতি সিরাজুল ইসলাম সরকার, ছেংগারচর পৌরসভার সহায়ক সদস্য আলী নুর বেপারি।

আরো পড়ুন :
নড়াইলের দুর্গাপুর সর প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ ও আলোচনা সভা
টিকটক নিষিদ্ধ করলো মার্কিন হাউজ
দক্ষিণ সুদানের পূর্ব জঙ্গল রাজ্যে জাতিগত সংঘাতে নিহত ৫৬

মাহফুজ সিকদার, ছেংগারচর বাজার পৌর বণিক সমিতির সাধারণ সম্পাদক আবু ইউসুফ লস্কর, পৌর যুবলীগের সদস্য নাজমুল খান, পৌর যুবলীগ নেতা ওমর খাঁন, হারিছ খাঁন, মিল্টন, মুছা বেপারী, সাগর প্রধান, আরিফ সিকদার, সবুজ বেপারী, হারুন, পৌর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সৈকত বেপারী’সহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

ডিসেম্বর ২৮.২০২২ at ১৭:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর