গ্রামাঞ্চলের কোনো রাস্তাঘাটই কাঁচা থাকবে না আ.লীগ সরকারের আমলে

দেশের গ্রামাঞ্চলের কোনো রাস্তাঘাটই কাঁচা থাকবে না আওয়ামীলীগ সরকারের আমলে। দেশের প্রতিটি রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন হচ্ছে বলে মন্তব্য করেছেন পাবনা জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

তিনি বলেন, উন্নয়নে এগিয়ে আওয়ামীলীগ সরকার। সামনে দেশবাসীর সকল প্রত্যাশা পূরণ হবে। সেই লক্ষ্য নিয়েই কাজ করছে সরকার। তবে লক্ষ্য অর্জনে ও মানুষের ভাগ্য উন্নয়নে সকলের সহযোগিতা প্রয়োজন। তাই আগামী নির্বাচনে আওয়ামীলীগকে বিজয়ী করুন। নিজেদের উজ্জ্বল ভবিষ্যত নিশ্চিত করুন।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে পাবনা সদর উপজেলা ভাঁড়ারা ইউনিয়নের খয়ের বাগান জিসি হতে নলদহ আরএইচডি ভায়া আওরঙ্গবাদ একটি জিপিএস রাস্তা উদ্ভোধন শেষে তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন :
>লুটপাটে মুখ থুবড়ে পড়েছে কর্মসৃজন প্রকল্প; শ্রমিকদের উপস্থিতি কম
>পাইকগাছায় বাণিজ্যিকভাবে কুল চাষ শুরু
>মেট্রোরেল ভ্রমণ শেষ করলেন প্রধানমন্ত্রী

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশাররফ হোসেন,সদর উপজেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক হিরোক হোসেন, জনস্বাস্থ্য বিষয়ক সম্পাদক ইউনুছ আলী বিশ্বাস, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি।

ভাঁড়ারা ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক সিফাত আলি বিশ্বাস, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবুল কালাম মেম্বর, ভাঁড়ারা সাংগঠনিক ইউনিয়ন (১,২,৩) আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রেনাউল করিম সহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

ডিসেম্বর ২৮.২০২২ at ১৬::০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর