বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেস ক্লাবের কমিটি গঠন

বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেস ক্লাবের ২০২৩-২০২৫ এর কমিটি গঠন করা হয়েছে। ২৫ ডিসেম্বর ২০২২ ইং (রোববার) বিকেল ৪টায় লালদিঘীপারস্থ সাপ্তাহিক বৈচিত্র্যময় সিলেট কার্যালয়ে কমিটি গঠন উপলক্ষে সাংবাদিক মো. আমিন রশীদ ফোহাদের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় অনলাইন সাংবাদিকতার উপর গুরুত্বপূর্ণ আলোচনা ও তথ্য প্রযুক্তি উপর সাংবাদিকদের দক্ষতা অর্জন সম্পর্কে জুড়ালো ভূমিকার রাখার দাবী জানানো হয়।

সভায় সাংবাদিকবৃন্দ আরও বলেন, যুগের পরিবর্তনের সাথে-সাথে সাংবাদিকতার ধরণও ব্যাপক পরিবর্তন আসছে। তাই বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবে প্লাটফর্ম গঠনের লক্ষ নিয়ে প্রস্তাবনার উপর বিস্তারিত আলোচনাক্রমে কমিটি গঠন করার সিদ্ধান্ত সর্ব সম্মতিক্রমে গৃহীত হয়। সর্ব সম্মতিক্রমে বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেস ক্লাবের কমিটিতে ফ্রান্স বাঙালীর প্রথম অনলাইন ও স্যাটেলাইট টেলিভিশন (অন টিভি নিউজের বাংলাদেশ প্রতিনিধি, সাপ্তাহিক বৈচিত্র্যময় সিলেট) পত্রিকার সম্পাদক- আবুল কাশেম রুমন কে সভাপতি।

(একুশে সংবাদ ডটকম) সিলেট অফিসের স্টাফ রিপোর্টার-মো. আমিন রশীদ ফোহাদ ও (পানকৌড়ি নিউজের) সিলেট জেলা প্রতিনিধি- রুহুল ইসলাম মিঠু, হবিগঞ্জ জেলার (নবীগঞ্জ দর্পন ডটকম) এর সম্পাদক-এম. গৌছুজ্জামান চৌধুরীকে সিনিয়র সহ সভাপতি, (ইউনানী কন্ঠ ডটকম ও সাপ্তাহিক ইউনানী কন্ঠ) পত্রিকার সম্পাদক- আক্তার হোসেনকে সাধারণ সম্পাদক, (সিলেট স্বপ্নীল ডটকম) এর সম্পাদক-আর. কে দাস চয়নকে যুগ্ম সম্পাদক সম্পাদক, (বায়ান্ন টেলিভিশন) এর ভারপ্রান্ত চেয়ারম্যান- নরুদ্দীন রাসেলকে সাংগঠনিক সম্পাদক, (বিএমসিলেট ডটকম) সিনিয়র স্টাফ রিপোর্টার-কামাল আহমদকে দপ্তর ও অর্থ সম্পাদক।

আরো পড়ুন :
>ফুলকপি খেলে যাদের ক্ষতি হতে পারে
>বুধবার কখন কোথায় লোডশেডিং
>ইতিহাসের ভয়াবহ তুষারঝড়, প্রাণহানি বেড়ে ৬২

(আমাদের কথা ডটকম) স্টাফ রিপোর্টার- হাফিজুল ইসলাম লস্কর ক্রীড়া ও সমাজসেবা সম্পাদক, (সুরমা ভয়েস ২৪ ডটকম) এর স্টাফ রিপোর্টার-জনি শর্মা প্রচার ও প্রকাশনা সম্পাদক, (ড্রিম সিলেট ডটকম) বালাগঞ্জ প্রনিতিনিধি- তারেক আহমদ ও (সিলেট ২৪ এক্সপ্রেস ডটকম) এর স্টাফ রিপোর্টার- ইসমাঈল আলী টিপু) কে কার্য নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত করা হয়।

ডিসেম্বর ২৮.২০২২ at ১০:৫৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এমএইচ