ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের সাংগঠনিক রিপোর্ট চাইল সাদ্দাম-ইনান

ছবি: সংগৃহীত

স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে ছাত্রসমাজ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে বিশেষ বর্ধিত সভা ডেকেছে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ। এতে বিভিন্ন ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদককে সংশ্লিষ্ট সাংগঠনিক রিপোর্ট উপস্থাপন করতে বলা হয়েছে।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষারিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার যে কর্মসূচি হাতে নিয়েছেন তা বাস্তবায়নে বাংলাদেশ ছাত্রলীগ দেশের ছাত্রসমাজ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে নিরবচ্ছিন্নভাবে কাজ করছে। এই লক্ষ্যে একটি বিশেষ বর্ধিত সভার আয়োজন করা হয়েছে। আগামী ১ জানুয়ারি বিকেল ৩টায় রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হবে।

সভায় প্রতিটি বিশ্ববিদ্যালয়, মহানগর এবং জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদককে উপস্থিত থেকে সংশ্লিষ্ট সাংগঠনিক রিপোর্ট উপস্থাপন করতে বলা হয়েছে। একইসঙ্গে ইউনিটকে অধিকতর শক্তিশালী এবং শিক্ষার্থী ও তরুণ প্রজন্মবান্ধব করতে প্রয়োজনীয় মতামত ও পরামর্শ রিপোর্টে উল্লেখ করতে নির্দেশ দেওয়া হয়েছে।

ডিসেম্বর ২৭, ২০২২ at ১৮:২১:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস