আওয়ামীলীগ সরকারের উন্নয়ন চোখে পড়বে বিভিন্ন কাজের মাধ্যমে: এমপি প্রিন্স

আওয়ামীলীগ সরকারের উন্নয়ন চোখে পড়বে বিভিন্ন কাজের মধ্যমে। দেশের প্রতিটা গ্রাম অঞ্চলে কাঁচা সড়ক পাকা হচ্ছে। গ্রামে সাধারণ মানুষ যাতে তাদের কৃষিপণ্য সহজেই পরিবহন করতে পারে সেই জন্যই রাস্তার উন্নয়ন কাজ করছে বলে মন্তব্য করেছেন পাবনা জেলা আ.লীগের সাধারণ সস্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

মঙ্গলবার (২৭ডিসেম্বর) দুপুরে দক্ষিণ আতাইকুলা হতে কুচিয়ামোড় হাট এবং নন্দনপুর পাকা রাস্তা ইউজেডআর ভায়া জুনিয়ার গার্লস হাই স্কুল পর্যন্ত দুটি সড়ক উন্নয়ন কাজের উদ্ভোধন শেষে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আওয়ামীলীগ সরকারের এ উন্নয়ন দেখে ঈর্শাণ্বিত বিএনপি। যার কারণে তারা গভীর ষড়যন্ত্রে মেতেছে। মুজিব আদর্শের সেনারা থাকতে তাদের এ ষড়যন্ত্র কখনোই সফল হবে না বলেও জানিয়েছেন তিনি।

আরো পড়ুন :
>রংপুরে ভোটার উপস্থিতি প্রচুর : সিইসি
>গাজা সহ দুই মাদক কারবারিকে আটক করেছে ভুরুঙ্গামারী থানা পুলিশ
>ডিএমপির ৭ থানায় নতুন ওসি

উদ্ভোধনকালে উপস্থিত ছিলেন, জেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শ্রী চন্দন কুমার চক্রবর্তী, সদর উপজেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক হীরক হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, সাদুল্লাপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান কুদ্দুস মুন্সী,সাধারণ সম্পাদক রইস উদ্দিন খান, আতাইকুলা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক সওকত হোসেন, সেচ্ছাসেবকলীগের আহবায়ক বদরুদ্দোজা খান মানিক, যুগ্ম আহবায়ক সোহাগ খান বাপ্পি ও মাসুদ রানা, কৃষক লীগের সভাপতি রাজ্জাক খান সাধারণ সম্পাদক বাবু খানসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

ডিসেম্বর ২৭.২০২২ at ১৬:২৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এমএইচ