হঠাৎ যে সুখবর এলো শাকিব-বুবলীর জীবনে

ছবি- সংগৃহীত।

শাকিবের জীবনে বুবলীর আগমনের কারণেই অপু এই নায়কের সঙ্গে তার গোপন বিয়ের খবর সামনে নিয়ে আসেন। তাও সন্তান সমেত। সেই ভাঙা ঘর আর জোড়া লাগেনি। ঠিক পাঁচ বছর পর বুবলীর সঙ্গেও একই আচরণ করেন শাকিব খান। তারাও গোপনে বিয়ে করেন। বুবলীর গর্ভেও জন্ম নেয় শাকিবের আরেক সন্তান। অপুর মতো বুবলীর ঘটনাও গোপন রাখেন শাকিব।

অপুর মতো এখন বুবলীও শাকিবের জীবনের বর্তমান কেউ নন। দুজন আলাদা থাকছেন। ধারণা করা হচ্ছে শাকিব-বুবলীর বিচ্ছেদ হয়ে গেছে। দুজনের বিচ্ছেদ-বিষাদের ঢেউয়ের মধ্যেই নতুন একটি সুখবর এলো শাকিব-বুবলীর জীবনে। তবে ব্যক্তিগত কোনো বিষয়ে নয়, তাদের অভিনীত সিনেমা ‘লিডার, আমিই বাংলাদেশ’ পেয়েছে মুক্তির অনুমতি।

২২ ডিসেম্বর ছবিটিকে আনকাট ছাড়পত্র দিয়েছে চলচ্চিত্র সেন্সর বোর্ড। সেই সঙ্গে জুটেছে প্রশংসাও। বোর্ডের সদস্য, চলচ্চিত্র নির্মাতা মুশফিকুর রহমান গুলজার বলেছেন, ‘এটা অ্যাকশন, রোম্যান্স ও সামাজিক ঘরানার ছবি। দেশপ্রেমের বিষয়টিও আছে। সেন্সর বোর্ডের সদস্যদের কাছে ছবিটি উপভোগ্য লেগেছে।

আরো পড়ুন :
>যশোরাঞ্চলে দেড়শ’ কোটি টাকার সোনা জব্দ
>বিসিআরএ অ্যাওয়ার্ড ২০২২ প্রদান
>পৌষের বৃষ্টিতে ভিজল ঢাকা

দর্শকের কাছেও হয়ত চমৎকার লাগবে। অপুর মতো এখন বুবলীও শাকিবের জীবনের বর্তমান কেউ নন। দুজন আলাদা থাকছেন। ধারণা করা হচ্ছে শাকিব-বুবলীর বিচ্ছেদ হয়ে গেছে।

ডিসেম্বর ২৭.২০২২ at ১০:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর