মাদ্রাসাছাত্রীকে ঘরে ঢুকে ধর্ষণ, যুবক গ্রেফতার

ছবি- সংগৃহীত

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় ঘরে ঢুকে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের ঘটনায় হাবিল শেখ (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। ঘটনার ১৪ দিন পর সোমবার (২৬ ডিসেম্বর) বিকালে তাকে ফরিদপুরের আলফাডাঙ্গা থেকে গ্রেফতার করে র‌্যাব-৬। হাবিল শেখ ফকিরহাট উপ‌জেলার দেপাড়া গ্রা‌মের আদম শেখের ছে‌লে।

ভুক্তভোগী কিশোরী স্থানীয় মাদ্রাসায় নবম শ্রেণিতে পড়ে। মাদ্রাসায় আসা-যাওয়ার পথে তাকে প্রায়ই উত্ত্যক্ত করতো ও কুপ্রস্তাব দিতো হাবিল। প্রস্তাবে রাজি না হওয়ায় তার প্রতি ক্ষুব্ধ হয়। গত ১২ ডিসেম্বর রাত ৯টার দিকে ভুক্তভোগী খাবার খেয়ে নিজ বাড়িতে ঘুমিয়ে পড়ে। রাত সোয়া ২টার দিকে তার বসতঘরের বেড়া ভেঙে ঢুকে পড়ে হাবিল। রড দেখিয়ে হত্যার হুমকি দিয়ে তাকে ধর্ষণ করে।

আরো পড়ুন :
>রংপুর সিটি করপোরেশনে ভোটগ্রহণ শুরু
>ভোলায় ৪৮০ পিচ ইয়াবাসহ যুবক আটক

এক পর্যায়ে ভুক্তভোগীর চিৎকারে বাবা-মা চলে আসেন। এরপর তার মায়ের মাথায় রড দিয়ে আঘাত করে হাবিল পালিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে ফকিরহাট থানায় ধর্ষণ মামলা করেন। ঘটনাটি জানতে পেরে র‌্যাব-৬ (সদর কোম্পানি) এর একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুরের আলমডাঙ্গায় অভিযান চালিয়ে হাবিলকে গ্রেফতার করে।

ডিসেম্বর ২৭.২০২২ at ০৯:৪৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর