যশোর কেশবপুরে জমি সংক্রান্ত বিরোধে কৃষককে কুপিয়ে জখম

ছবি: সংগৃহীত

যশোরের কেশবপুরে জমি জমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষরা আজমুল হুসাইন (৩২) নামে এক কৃষককে পিটিয়ে ও দা’র কোপে রক্তাক্ত জখম করেছে। সোমবার ঘটনা উল্লেখ করে আজমুলের বাবা ফারুক হোসেন সানা ৩ ব্যক্তির নামে থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার মূলগ্রামের ফারুক হোসেন সানার পরিবারের সঙ্গে একই গ্রামের মাহাবুর রহমান, হাবিবুর রহমান ও তাদের বাবা জনাব আলী গাজীর মধ্যে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে রোববার দুপুরে ওই ব্যক্তিরা মূলগ্রামের একটি জমিতে তার বড় ছেলে আজমুল হুসাইনকে পেয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। গালিগালাজের কারণ জানতে চাইলে ওই ব্যক্তিরা তাকে এলোপাতাড়ি মারপিট করতে থাকেন।

আরো পড়ুন:
> ওমিক্রন ধরন বিএফ.৭, বেনাপোল চেকপোস্টে সর্বোচ্চ সতর্কতা
> তালা থানা ওসির হস্তক্ষেপে বিকাশ প্রতারণার টাকা উদ্ধার

একপর্যায়ে তাদের কাছে থাকা ধারালো গাছি দা দিয়ে আজমুলের মাথায় কোপ দিয়ে তাকে রক্তাক্ত জখম করে। ফারুক সানার ছোট ছেলে মো. রাসেল (২৬) ঠেকাতে গেলে তাকেও মারপিট করে আহত করা হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক আজমুলকে উন্নত চিকিৎসার জন্য যশোরে পাঠিয়েছেন। এ ব্যাপারে কেশবপুর থানার উপপরিদর্শক লিখন কুমার সরকার বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ডিসেম্বর ২৬, ২০২২ at ২১:৩১:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস