তালা থানা ওসির হস্তক্ষেপে বিকাশ প্রতারণার টাকা উদ্ধার

ছবি- সংগৃহীত

তালা থানা অফিসার ইনচার্জ (ওসি) র তড়িত হস্তক্ষেপে বিকাশ প্রতারণায় চলে যাওয়া ৩০ হাজার টাকা কয়েক ঘন্টার ব্যবধানে উদ্ধার হয়েছে। ঘটনাটি ঘটেছে, গত ২৫ ডিসেম্বর দুপুর ১২ টা ১৭ মিনিটে তালা শাহাপুর বাজারের বিকাশ ব্যবসায়ী আক্তারের ৩০ হাজার টাকা মুন্সিগঞ্জ জেলা সদরের জনৈক ব্যক্তির মোবাইল নাম্বারে চলে যায়। সাথে সাথে টাকা ফেরত চাইলে মোবাইল নাম্বারটি বন্ধ করে রাখেন।

এ সময় ভূক্তভোগী বিকাশ ব্যবসায়ী আক্তার তালা থানা পুলিশের শরনাপন্ন হন। তালা থানা পুলিশ বিষয়টি আমলে নিয়ে একটি সাধারণ ডায়েরী করার পরামর্শ দেন। এবং তাৎক্ষনিক তালা থানা অফিসার ইনচার্জ (ওসি) চৌধুুুুরী রেজাউল করিম মুন্সিগঞ্জ থানাকে অবহিত করেন। এ সময় মুন্সিগঞ্জ থানা পুলিশ সাধারণ ডায়েরী মোতাবেক অনুসন্ধান করে জনৈক ব্যক্তির নিকট থেকে টাকা উদ্ধার করে ফেরত পাঠান।

আরো পড়ুন :
>শিবগঞ্জে গ্লোবাল মডেল স্কুলের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান
>শিবগঞ্জে জবাই করা শিশুর লাশ উদ্ধার
>বঙ্গবন্ধু ভলিবলে কিরগিজস্তানকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশ

তালা শাহাপুর বাজারের বিকাশ ব্যবসায়ী আক্তার থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে বলেন, পুলিশের জরুরি ভূমিকার কারণে আজ আমার খোয়া যাওয়া টাকা গুলো ফেরত পেলাম। তালা থানা অফিসার ইনচার্জ (ওসি) চৌধুুুুরী রেজাউল করিম জানান, তড়িৎ ব্যবস্থা নেওয়ার কারণে আমরা অল্প সময়ের মধ্যে টাকাটা উদ্ধার করে প্রকৃত মালিকের হাতে বুঝে দিতে পেরেছি।

ডিসেম্বর ২৬.২০২২ at ২১:০৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর